Advertisement
Advertisement

নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়া, সঙ্গে কে?

ক্লিক করে দেখে নিন না তাঁদের গোপন অন্তরঙ্গ মুহূর্ত!

Priyanka Chopra Flaunts Her Sexy Back As She Chills With Sunny Leone In New York City
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:September 12, 2016 3:36 pm
  • Updated:September 12, 2016 3:36 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত দিন যাচ্ছে, চমকে দিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া! ছবিতে অভিনয়, পত্র-পত্রিকার ফটোশুট, সম্পর্ক এবং বিয়ে নিয়ে স্বীকারোক্তি- চমকের তালিকা থেকে বাদ যাচ্ছে না কোনও কিছুই!
এবার আরও এক চমক এল নায়িকার তরফ থেকে। ভেলভেট গাউন, খোলামেলা চুল আর অনাবৃত পিঠের ইশারা নিয়ে বিদেশের পথে দেখা দিলেন দেশি গার্ল। তবে কোনও ছবির শুটিংয়ের জন্য নয়।

A #Sundaze in #Nyc ….

Advertisement

A photo posted by Priyanka Chopra (@priyankachopra) on

Advertisement


প্রিয়াঙ্কার এই নিউ ইয়র্ক শহর সফর একান্তই ব্যক্তিগত। অনেক দিন ধরে কাজ করতে করতে ক্লান্ত হয়ে উঠেছেন নায়িকা। তাই ছুটির মেজাজ নিয়ে ঘুরে বেড়াচ্ছেন নিউ ইয়র্কের ইতিউতি! একঘেয়ে কাজ থেকে বিরতি নিয়ে নিজেকে একটু তরতাজা করে নেওয়া আর কী!
তবে, চমকটা এখানে নয়। চমকটা হল নায়িকার এই সফরের সঙ্গী নির্বাচন নিয়ে। বলতে পারবেন, কার সঙ্গে বিকেলের নিউ ইয়র্কের পথে দেখা দিলেন প্রিয়াঙ্কা?
তিনি আর কেউই নন, খোদ সানি লিওন! যখন বলিউডে প্রায় একঘরে হয়ে গিয়েছিলেন সানি, তখন তাঁর পাশে নায়িকাদের মধ্যে এসে দাঁড়িয়েছিলেন একমাত্র প্রিয়াঙ্কাই! সেই সময়টায় টুইটারে নিজেদের মধ্যে জমিয়ে আড্ডাও দিয়েছিলেন দুই নারী!

Such a nice afternoon with @priyankachopra good times in NYC!! LOVE 😉 you are such a doll!

A photo posted by Sunny Leone (@sunnyleone) on


দেখা গেল, সেই আড্ডা অফুরান! সুন্দর এক বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে তাঁদের মধ্যে। তারই পরিণামে দুই বন্ধুর এই নিউ ইয়র্ক সফর! যে সফরের দুটো ছবি নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা, সানি দু’জনেই!
ছবিদুটো তো দেখলেনই! কী মনে হয়, দুই নায়িকার মধ্যে রেষারেষি ছাড়া সদ্ভাব থাকতে পারে না?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ