BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

এই কারণেই অস্কারের মঞ্চে উপস্থিত থাকতে পারলেন না প্রিয়াঙ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 5, 2018 7:21 pm|    Updated: March 5, 2018 7:21 pm

Priyanka Chopra skips 2018 Oscars for this reason

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত দু’বছর অস্কারের মঞ্চে তাঁর উপস্থিতি সাড়া ফেলে দিয়েছিল। চর্চায় ছিল তাঁর পোশাক-সাজসজ্জা। প্রেজেন্টার হিসেবে তাঁর মঞ্চে উপস্থিতি দেখতে ভোরবেলা ঘুম ভেঙেছিল ভারতীয়দের। সেই প্রিয়াঙ্কা চোপড়াকে এবার দেখাই গেল না অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে। হলটা কী?

[মুম্বই কাঁপিয়ে কলকাতায় ফিরছে ভুতু, শুরু তার নতুন যাত্রা]

হলিউডে নামী-দামী তারকাদের ভিড়ে নিজের জায়গা করে নিয়েছেন দেশি গার্ল। ‘কোয়ান্টিকো’ সিরিজ দিয়ে হলিউড কেরিয়ার শুরু করে নিজের অভিনয় দক্ষতা দিয়ে আপন গতিতে এগিয়ে চলেছেন প্রিয়াঙ্কা। সকলেই ভেবেছিলেন, এবারও নয়া লুকে ধরা দেবেন তিনি। কিন্তু না। ৯০তম অস্কারের মঞ্চে কোথাও প্রিয়াঙ্কার ঝলক দেখা গেল না। কিন্তু কেন? কোথায় গেলেন তিনি? কৌতূহলী হয়ে পড়েছিলেন তাঁর অনুগামীরা। উত্তর দিলেন প্রিয়াঙ্কা নিজেই। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জানান, তিনি অসুস্থ। বিছানা ছেড়ে উঠতেই পারছেন না। তিনি যে অসুস্থ তা তাঁর ছবিতেও বেশ স্পষ্ট। কিন্তু তা সত্ত্বেও অস্কারের জন্য মনোনীতদের শুভেচ্ছা জানাতে ভোলেননি পি সি। অনুষ্ঠান শুরুর আগে ছবিটি পোস্ট করে লিখেছেন, “সমস্ত মনোনীতদের শুভেচ্ছা জানাচ্ছি। খুব অসুস্থ। তাই বিছানায় শুয়েই শুভেচ্ছা জানাতে হচ্ছে। কে কে অস্কার পেলেন, তা জানতে মুখিয়ে আছি।”

priyanka

এবারের অস্কার পুরস্কারের সঙ্গে অদ্ভুতভাবে জড়িয়ে গিয়েছিল ভারতীয় সিনেমা জগৎও। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে স্মরণ করা হয় দুই ভারতীয় সুপারস্টার শশী কাপুর ও শ্রীদেবীকে। প্রয়াত দুই অভিনেতা-অভিনেত্রীকে শ্রদ্ধা জানান হলিউডের তারকারা। প্রিয়াঙ্কা চোপড়াও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শ্রীদেবীকে শ্রদ্ধা জানিয়ে বলেছিলেন, ছবির জগতে পা রাখতে শ্রীদেবী তাঁকে কীভাবে অনুপ্রেরণা দিয়েছিলেন। কিন্তু অসুস্থতার জন্য অস্কারের মঞ্চের এমন ঐতিহাসিক মুহূর্তকেই প্রত্যক্ষ করা হল না তাঁর। তাই মন খারাপ প্রিয়াঙ্কারও। তবে তাঁর অনুগামীরা চান, দ্রুত সুস্থ হয়ে আবার স্বমহিমায় ক্যামেরার সামনে ধরা দিন দেশি গার্ল।

[এবার যমজ, এক বছরের মধ্যেই তিন সন্তানের জননী সানি লিওন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement