Advertisement
Advertisement

Breaking News

অস্কারের রেড কার্পেটে নজর কাড়লেন পিগি চপস

'ইন মেমোরিয়াম' মন্তাজে স্মরণ ওম পুরিকে।

Priyanka Chopra  steals the show at Oscar
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:February 27, 2017 11:39 am
  • Updated:February 27, 2017 11:39 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় বংশোদ্ভূত অভিনেতা দেব প্যাটেলকে অস্কারের মঞ্চ খালি হাতে ফেরালেও, ভারতীয় ঐতিহ্যকে লস অ্যাঞ্জেলসের বুকে তুলে ধরলেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া। পাশাপাশি অস্কারের মঞ্চে সম্মান জানানো হল ওম পুরিকেও। ‘ইন মেমোরিয়াম’ মন্তাজে স্মরণ করা হয় সদ্য প্রয়াত এই ভারতীয় অভিনেতাকে।

সোমবার ভারতীয় সময় ৫টা ৩০ মিনিট থেকে তারকার মেলায় জমজমাট লস অ্যাঞ্জেলসের ৮৯ তম অস্কারের আসর। ‘লায়ন’ ছবির জন্য অস্কারে মনোনীত হয়েছিলেন দেব। শ্রেষ্ঠ সহ-অভিনেতার লড়াইয়ে মাহেরশালার সঙ্গে রীতিমতো হাড্ডাহাড্ডি লড়াই হয় তাঁর। কিন্তু শেষ মুহূর্তে ছিটকে যান দেব। তাঁকে পিছনে ফেলে শ্রেষ্ঠ সহ-অভিনেতার জন্য অস্কার পেলেন ‘মুনলাইট’-এর মাহেরশালা আলি।

তবে সে স্বপ্নভঙ্গের যন্ত্রণা বেশ অনেকটাই সামলে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। অস্কারের মঞ্চে তাঁকে দেখা যায়নি ঠিকই। কিন্তু অস্কারের রেড কার্পেটে তাঁর উপস্থিতি নজর কেড়েছে হলিউডের তাবড় তাবড় সেলেবের। স্ট্র্যাপলেস সাদা গাউনে স্বভাবসিদ্ধভাবেই অত্যন্ত স্টাইলিশ লুকে রেড কার্পেটে দেখা গিয়েছে পিগি চপসকে। সঙ্গে স্মোকি আই মেকআপ, হাল্কা গোলাপি রঙের লিপস্টিক, আর কানে হিরের দুল।

অন্যদিকে অস্কারের মঞ্চে ‘ইন মেমোরিয়াম’ মন্তাজে প্রয়াত মেরি টেলার মুর, গ্যারি মার্শেল, জন হার্টের মতো হলিউডের তারকার পাশাপাশি স্মরণ করা হয় ওম পুরিকে। ‘ইস্ট ইজ ইস্ট’, ‘গান্ধী’, ‘সিটি অফ জয়’, ‘উলফ’-এর জন্য তাঁর ভূয়সী প্রশংসা করা হয়। ভারতীয় অভিনেতার এই সম্মানে উচ্ছ্বসিত বলিউড তারকারাও।

এনার নেতৃত্বেই ভারত পেয়েছে ‘অগ্নি ৫’-এর মতো মারণাস্ত্র

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ