×

৭ চৈত্র  ১৪২৫  শনিবার ২৩ মার্চ ২০১৯   |   শুভ দোলযাত্রা।

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের বাইরে রয়েছেন বহুদিন ধরেই। তবে স্বাধীন হওয়ার আনন্দ ছিল তাঁর মনেও। সেই আনন্দই সকলের সঙ্গে ভাগ করে নিতে চেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এর জন্যই ফের নেটিজেনদের রোষের মুখে পড়তে হল দেশি গার্লকে।

[নিজের বক্ষযুগলের সঙ্গে কোন অভিনেত্রীর মিল পেলেন সানিয়া?]

ঘটনার সূত্রপাত হয় আগস্ট মাসের ১৫ তারিখ। স্বাধীনতা দিবসে একটি বুমেরাং ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করেন প্রিয়াঙ্কা। যাতে জিন্সের উপরে সাদা স্লিভলেস টি-শার্ট পরেছেন প্রিয়াঙ্কা। আর গলায় পরেছেন তেরঙ্গা দোপাট্টা। ক্যাপশনে লিখেছেন ‘মাই হার্ট বিলংস টু ইন্ডিয়া’।

Independence Day #Vibes 🇮🇳#MyHeartBelongsToIndia #happyindependencedayindia #jaihind

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

নায়িকার এই ভিডিওতেই আপত্তি তুলেছেন নেটিজেনদের একাংশ। অনেকেই তাঁকে ভারতীয় পোশাক না পরার জন্য কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। কেউ কেউ প্রশ্ন করেছেন, নায়িকার কাছে কি সালোয়ার-কামিজ কিংবা শাড়ির মতো পোশাক ছিল না? নাকি তিনি ভারতীয় সভ্যতা ভুলে গিয়েছেন? অনেকে আবার নায়িকাকে ভারতে না ফেরার পরামর্শও দিয়েছেন।

[ঘনিষ্ঠতায় নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন সিদ্ধার্থ-জ্যাকলিন]

হলিউডে চুটিয়ে কাজ করছেন প্রিয়াঙ্কা। একদিকে টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’র তৃতীয় মরশুম শুরু হচ্ছে, অন্যদিকে ‘এ কিড লাইক জেক’ ও ‘ইজন’ট ইট রোমান্টিক’-এর মতো সিনেমা। কিন্তু এসবের মধ্যেই বারবার তাঁকে পোশাক নিয়ে নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয়েছে। এর আগে ‘বেওয়াচ’-এর প্রচারের সময়ও সমালোচনার মুখে পড়তে হয়েছে পি সি-কে। ছবির প্রচারে গিয়েছিলেন দেশি গার্ল। ঘটনাচক্রে সেখানে তাঁর দেখা হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। সেই মুহূর্তও নেটদুনিয়ায় শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। তবে হাঁটুর উপরে পোশাক পরার জন্য প্রচুর সমালোচনা হজম করতে হয়েছিল তাঁকে।


এবারেও তেমনই অভিজ্ঞতা হল নায়িকার। আর অতীতের মতোই এ বিষয়ে চুপ থাকাই শ্রেয় মনে করেছেন নায়িকা। তবে নিজের ওয়ালে শেয়ার করেছেন নিজেরই লেখা একটি কবিতা। যার বিষয়বস্তু স্বাধীনতা।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং