১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেনা প্রায় ১০ লক্ষ ডলার, দেউলিয়া হওয়ার জোগাড় প্রিয়াঙ্কার হবু শ্বশুরের

Published by: Bishakha Pal |    Posted: September 2, 2018 8:18 pm|    Updated: September 2, 2018 8:18 pm

Priyanka Chopra’s future father-in-law is in huge debt

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাল খবরের পর সমস্যা ঘাঁটি গেড়েছে জোনাস পরিবারে। কিছুদিন আগেই ছেলে নিক জোনাসের রোকা হয়েছে। সেই রেশ কাটতে না কাটতেই বাবা পল জোনাস পড়লেন সমস্যায়। তাঁর রিয়েল এস্টেট কোম্পানি এখন দেনার দায়ে দেউলিয়া হওয়ার জোগাড়।

গল্প নয়, ডাইনির হাড়হিম করা সত্যি ঘটনা অবলম্বনেই তৈরি ‘স্ত্রী’ ]

সংবাদমাধ্যমে প্রকাশ, প্রিয়াঙ্কা চোপড়ার হবু শ্বশুর পল জোনাসের অবস্থা এখন বেশ খারাপ। বাজারে প্রায় ১০ লক্ষ ডলার ঋণ রয়েছে তাঁর। কোনও এক মামলায় তাঁর কোম্পানি হেরে যাওয়ার পর এই অবস্থা হয় পল জোনাসের। জানা গিয়েছে, মামলায় হেরে যাওয়ার পর আদালত পলকে ২ লক্ষ ৬৮ হাজার টাকা দেওয়ার কথা বলে। শোনা গিয়েছে পল জোনাস নাকি কোম্পানির বেশ কিছু সম্পত্তি বিক্রিও করার কথা ভাবছেন। সেই টাকায় তিনি যতটা সম্ভব দেনা শোধ করার কথা ভাবছেন।

খুদে ‘কুলফি কুমার’-এর অনুরাগে নতুন প্রাণ পেলেন সত্তরোর্ধ্ব বৃদ্ধা   ]

১৬ আগস্ট মা-বাবাকে নিয়ে মুম্বই বিমানবন্দরে এসে পৌঁছান নিক। তাঁদের রিসিভ করতে যান প্রিয়াঙ্কা। এদিকে প্রিয়াঙ্কার জুহুর বাংলো সাজানো শুরু হয়। ব্যস, দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিতে অসুবিধা হয়নি মিডিয়ার। শোনা যায়, রাতেই মার্কিন পপস্টারের সঙ্গে বাগদান সারতে চলেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। সেই রটনাই সত্যি করে ‘রোকা’ অনুষ্ঠান সারেন নিক-প্রিয়ঙ্কা। অনুষ্ঠানে হলুদ রংয়ের সালোয়ার পরেছিলেন প্রিয়াঙ্কা। নিকের পরনে ছিল সাদা কুর্তা। অফিশিয়ালি ‘এনপি’ লোগোর সামনে দাঁড়িয়ে হাসিমুখে পোজ দেন দু’জনে।

রোকার পর দু’জন এখন মেক্সিকোয় ছুটি কাটাতে ব্যস্ত। তার মধ্যেই এমন একটি ঘটনা হল। ফলে নিক বা প্রিয়াঙ্কার রোকা কতটা ভাল কাটবে তা বলা মুশকিল। এমনিতে নিকে ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ নেহাত কম নয়। এক্ষেত্রে তিনি কেন বাবার পাশে দাঁড়াচ্ছেন না, তা নিয়ে উঠছে প্রশ্ন।  

কর্কট-লড়াইয়ে জয়, ফের রূপোলি পর্দায় ফিরছেন ইরফান ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে