BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ফেসবুকে সলমনের নামে বিস্ফোরক অভিযোগ এই ভাই-বোনের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 24, 2016 3:45 pm|    Updated: December 24, 2016 3:45 pm

Priyanka Jagga’s brother ATTACKS Salman Khan through social media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিযোগ- তিনি নাকি রীতিমতো অভব্য! এমনকী কী করে কথা বলতে হয় ভদ্রসমাজে, তাও না কি তিনি জানেন না! এইসব নানা ছুতো দেখিয়েই সম্প্রতি বিগ বসের বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে প্রতিযোগিনী প্রিয়াঙ্কা জগ্গাকে। বেরিয়েই অতঃপর সলমন খান এবং বিগ বসের নামে সোশ্যাল মিডিয়ায় নানা কুৎসা ছড়াতে শোনা গেল প্রিয়াঙ্কাকে। সলমনকে উদ্দেশ্য করে কটুকাটব্য করার তালিকা থেকে বাদ গেলেন না প্রিয়াঙ্কার ভাই সমীর জগ্গাও!
প্রিয়াঙ্কা জগ্গা বিগ বসের বাড়ি থেকে বেরিয়েই সবার প্রথমে ফেসবুকে লিখেছিলেন- “আমার নিজের বাড়িটাই সবচেয়ে সেরা! এতদিনে বাড়ি ফিরে সেটা বুঝতে পারলাম। ভাগ্যিস আমায় ওরা আর থাকতে দিল না। তাই নিজের বাড়িতে সুখে-শান্তিতে সময় কাটাতে পারছি। এই জন্যই বলে- সব ভাল যার শেষ ভাল!”
এখানেই শেষ নয়। বিগ বসের বাড়িতে যা ঘটে, তা যে আদতে পুরোটাই চিত্রনাট্যনির্ভর, সেটাও উগরে দিয়েছেন প্রিয়াঙ্কা। “সব ওদের শুট করা থাকে। রবিবারে যে এপিসোডটা লাইভ বলে দেখানোর কথা, তা ওরা শুট করে নেয় শুক্রবারেই”, খোলাখুলি বিগ বসের বাড়ির রহস্য ফাঁস করতে উদ্যত হয়েছেন প্রিয়াঙ্কা।
সেই সুরে ধুয়ো ধরেছেন তাঁর ভাই সমীরও! তিনি নিজের ফেসবুক পোস্টে দাবি তুলেছেন- “প্রিয়াঙ্কাকে স্রেফ নোংরামি করেই বিগ বস থেকে বের করে দেওয়া হল! কিন্তু এখনও টিআরপি বাড়ানোর জন্য তাঁর নাম ব্যবহার করা হচ্ছে!” আরও লিখেছেন সমীর- “বলিউড এত বছর ধরে, এত কাছ থেকে দেখেও সলমন খানের আসল চেহারাটা চিনতে পারল না। সেটা যে কতটা খারাপ, তা কিছুটা হলেও এই কয়মাসে আমার বোন বুঝেছে”, দাবি সমীরের!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement