১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘প্যাডম্যান’-এ রয়েছেন অমিতাভও, ফাঁস করলেন পরিচালক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 4, 2018 1:26 pm|    Updated: February 4, 2018 1:26 pm

R Balki reveals Big B has a cameo in Padman

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুইঙ্কল খান্না প্রযোজিত অক্ষয় কুমার অভিনীত আর বালকির পরবর্তী ছবি ‘প্যাডম্যান’। ছবি নিয়ে ইতিমধ্যেই বিরাট হইচই শুরু হয়ে গিয়েছে বি টাউনে। দর্শকরাও এ ছবি দেখার জন্য মুখিয়ে আছেন। সকলের এই উৎসাহকে এবার আরও খানিকটা উসকে দিলেন স্বয়ং পরিচালক। জানালেন, ছবিতে একটি ক্যামিও চরিত্রে থাকছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। এবিষয়ে তিনি আরও জানান যে, সবাই নাকি তাঁকে বলেন তিনি অমিতাভ বচ্চনকে নিয়ে পাগল। তিনি তখন তাঁদের জবাব দেন, ‘একটা গোটা জাতি যে মানুষটাকে নিয়ে পাগল, তাঁকে নিয়ে আমি আর নতুন করে কী পাগল হব? আমি শুধু ছবি করলে ওনাকে ছাড়া ভাবতে পারি না, এইটুকুই আমার দুর্বলতা। তবে এটাও ঠিক আমি ওকে যে যে সিনেমায় অভিনয় করার কথা বলেছি, সেই সিনেমার ওই চরিত্রগুলো উনি ছাড়া আর কেউ ফুটিয়ে তুলতে পারত না।’

দেখা গিয়েছে, বালকি তার সমস্ত ছবিতেই অমিতাভের অভিনয় প্রতিভাকে নতুনভাবে সন্ধান করেছেন। একদিকে যেমন ‘চিনি কম’-এ আমরা অমিতাভকে ৬৪ বছর বয়সী একজন প্রেমিকের চরিত্রে দেখেছি। তেমনই আবার অন্যদিকে ‘পা’তে আমরা তাকেই দেখেছি ১২ বছরের প্রাজোরিয়া আক্রান্ত এক কিশোরের চরিত্রে। আবার ‘শামিতাভ’-এও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন তিনি। সব মিলিয়ে বালকির প্রায় সব ছবিতেই কম বেশি তিনি উপস্থিত থাকেন, তাই ‘প্যাডম্যান’এও যে কোথাও না কোথাও তাঁর আবির্ভাব ঘটবে এটা বোধহয় আগে থেকেই অনুমান করতে পারছিলেন অনেকে। এবার সেই অনুমানেই সিলমোহর লাগালেন ছবির পরিচালক এবং প্রযোজক।

[ফেসবুকে জুটি বেঁধেছেন উত্তম-সুচিত্রা, পাঠানো যাবে ফ্রেন্ড রিকোয়েস্টও!]

আর বালকি পরিচালিত এটি সপ্তম ছবি। এর আগে তিনি যে কটি সিনেমা বানিয়েছেন সবকটিই বক্স অফিসে লাভের মুখ দেখেছে। তাই ‘প্যাডম্যান’ নিয়েও সকলের আশা  তুঙ্গে। এদের মধ্যে অনেকেই মনে করছেন এবারও বক্স অফিস বালকিকে নিরাশ করবে না। তার মধ্যে এই নতুন খবরটি সিনেমাপ্রেমীদের ছবির দেখার ইচ্ছেটা আরও খানিকটা বাড়িয়ে দেবে বলেই মনে করছেন ছবির প্রযোজক টুইঙ্কল খান্নাও।

[‘পদ্মাবত’ স্মৃতি উসকে পিছোল ‘অাইয়ারি’র মুক্তি, মিলল না সেন্সরের অনুমতি]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে