১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিন্দুকদের মুখে ছাই, প্রথমদিনই বক্স অফিসে ঝড় তুলল সলমনের ‘রেস থ্রি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 16, 2018 6:57 pm|    Updated: June 16, 2018 6:57 pm

Race 3: Salman Khan's film becomes highest opener of 2018

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবিতে সলমন খান তো আছেন। আর কী চাই! তা সে গল্পের গরু গাছে উঠুক কিংবা গানের সুরে মন দুলে না উঠুক, অনস্ক্রিনে ভাইজানের উপস্থিতিতেই পয়লা উসুল। ‘রেস থ্রি’ মুক্তির পর তা আরও একবার প্রমাণিত।

শুক্রবার রেস সিরিজের তৃতীয় সংস্করণ মুক্তি পাওয়ার পর থেকেই রেমো ডিসুজার পরিচালনা নিয়ে চলছে নানা সমালোচনা। রেস ফ্র্যাঞ্চাইজির প্রথম দুটি ছবির মতো জমাট বাঁধেনি এবারের গল্প। পরিচালনাতেও নানা ভুলত্রুটি রয়ে গিয়েছে। কিন্তু সমালোচনা যাই হোক, নিন্দুকদের মুখে একাই ছাই দিলেন সল্লু মিঞা। বুঝিয়ে দিলেন রেসের ঘোড়ার লাগাম যখন তাঁর হাতে, তখন চিন্তার কোনও কারণ নেই। আপন গতিতেই ছুটবে ঘোড়া। আর একাই ছবিকে বক্স অফিসের বৈতরণী করাবেন দাবাং খান। সেই দৌড়ের ওপেনিংটা করলেন ছক্কা হাঁকিয়েই।

[ভাইজান থাকাই সার! গল্পের গরু গাছে তুলে হোঁচট রেমোর ‘রেস’-এর ঘোড়ার]

বিশ্বকাপ নিয়ে মেতে উঠেছে গোটা বিশ্ব। কিন্তু সলমন রয়েছেন সলমনই। তাঁর প্রতিযোগী একমাত্র তিনিই। প্রতিবারই নিজেকেই নিজে ছাপিয়ে যান। অন্যান্যবারের মতো এবারও ইদের উৎসবে সলমনিয়া জ্বরে ভুগছেন তাঁর অগণিত ভক্ত। আর সেইসব ফ্যানেদের সৌজন্যেই প্রথমদিনই কামাল করল ‘রেস থ্রি’। প্রথমদিন বক্স অফিসে ২৯ কোটি ১৭ লক্ষ টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। বলিউডে চলতি বছরে এখনও পর্যন্ত যা সর্বোচ্চ ওপেনিং। টাইগার স্রফ ও দিশা পাটানির ‘বাঘি টু’-কেও ছাপিয়ে গেল সলমনের ক্যারিশমা।

বরাবরই সলমন বলে এসেছেন, তিনি চান তাঁর ছবি যেন গোটা পরিবার একসঙ্গে বসে উপভোগ করতে পারেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ, ববি দেওলদের সঙ্গে নিয়ে ফের দর্শকদের মন কেড়েছেন ভাইজান। এখবরও শোনা গিয়েছিল, ছবি মুক্তির আগেই নাকি ছবি তৈরির খরচ পকেটে পুরে ফেলেছিলেন প্রযোজক। কীভাবে? ১৩০ কোটি টাকা দিয়ে নাকি ছবির স্যাটেলাইট স্বত্ব বিক্রি হয়েছে। যা হার মানিয়েছে আমির খানের দঙ্গলকেও। আর মুক্তির পর তো রেকর্ড গড়েই ফেলেছে ‘রেস থ্রি’। অর্থাৎ অর্থের অঙ্কে আরও একবার যে আকাশ ছোঁবে সলমনের ছবি, তা বলাই বাহুল্য।

[টাকা নিয়েও শো না করার অভিযোগ, বিপাকে সলমন-ক্যাটরিনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে