BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অডিশনে ‘ফোন সেক্স’ করতে হয়েছে, ফের বিস্ফোরক রাধিকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 24, 2018 5:54 pm|    Updated: March 24, 2018 5:54 pm

Radhika Apte had to perform this act for Dev D

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিবারের সকলেই মেধাভিত্তিক পেশা বেছেছেন। ব্যতিক্রম কেবল তিনিই। ক্যামেরার সামনে সাহসী হতে কোনওদিন পিছপা হননি রাধিকা আপ্টে। নিজের জোরেই বি-টাউনে পায়ের তলার মাটি পেয়েছেন। কিন্তু একদিন এমনও গিয়েছে, অডিশন দিতে গিয়ে ফোন সেক্স করতে হয়েছে নায়িকা। নিজের মুখেই এ কথা স্বীকার করেছেন রাধিকা।

নেহা ধুপিয়ার চ্যাট ‘শো বিএফএফস উইথ ভোগ’-এর দ্বিতীয় মরশুমে অতিথি হয়ে এসেছিলেন রাধিকা। সঙ্গী ছিলেন তাঁর ‘বিএফএফ’ রাজকুমার রাও। সেখানেই এই বিস্ফোরক তথ্য জানান রাধিকা। নাহ, এ কোনও #MeToo বিপ্লব অথবা যৌন হেনস্তার বিষয় নয়। এমন কিছুই হয়নি নায়িকার সঙ্গে। আসলে ‘দেব ডি’ ছবির জন্য অডিশনে ডাকা হয়েছিল রাধিকাকে। সেখানেই ফোন সেক্স-এর অভিনয় করে দেখাতে বলা হয়েছিল।

[ছোটবেলায় ধর্ষণের শিকার হয়েছিলেন, বিস্ফোরক স্বীকারোক্তি বর্ষীয়ান অভিনেত্রীর]

প্রথমটায় ঘাবড়ে গিয়েছিলেন রাধিকা। এমন কিছু কখনও তিনি শোনেননি। তাই কী করবেন বুঝে উঠতে পারছিলেন না। এদিকে যেখানে অডিশন দিচ্ছিলেন আশেপাশে প্রচুর লোক ছিলেন। প্রত্যেকেই তাঁর দিকে তাকিয়ে ছিলেন। তবে নিজের অডিশন কমপ্লিট করেছিলেন অভিনেত্রী। যদিও সে চরিত্র তিনি পাননি।

 

নেহার এই শোয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলেন রাধিকা। স্বামী বেনেডিক্টের সঙ্গে লং ডিসট্যান্স সম্পর্ক কতটা কষ্টকর, সে কথাও জানান। নিজেদের কাজ সামলে এমন একটা সম্পর্ক রাখতে হিমশিম খেতে হয় দু’জনকে। কখনও তিনি বেনেডিক্টের কাছে যান, আবার কখনও তিনি ভারতে আসেন। এমনটা বেশ খরচসাপেক্ষ। কিন্তু ভালবাসার খাতিরে এটা করে চলেছেন রাধিকা।

[ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জিনাত আমনের, ধৃত অভিযুক্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে