BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

টলিপাড়ায় হইচই, সামনে এল পরম-রাইমার নয়া যৌন সমীকরণ!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 21, 2016 7:10 pm|    Updated: August 21, 2016 7:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয় নয় করেও বেশ কয়েক বার বাংলা ছবির শরীরে ধরা দিল রাইমা সেন আর পরমব্রত চট্টোপাধ্যায়ের শরীরখেলা! অন্তরঙ্গ যৌন দৃশ্য হোক বা চুম্বন- পরিচালকের দাবিমাফিক তাঁরা ঠিক উতরে দেন খোলামেলা সাহসী দৃশ্য। সেই ধারাতেই এবার নয়া সংযোজন ‘মি আমোর’।

miamor1_web
পরিচালক সুমন ঘোষের এই ছবিতে খুব অন্যরকম এক চরিত্রে দেখা যাবে রাইমা আর পরমব্রতকে। ছবিটির পটভূমি সাগরতট-বিলাসীদের স্বর্গ মায়ামি। সেখানেই শুট করা হয়েছে ‘মি আমোর’। ছবির নানা মুহূর্তে দেখা যাচ্ছে, এক ডেটিং সাইটের হাত ধরে নায়ক-নায়িকার কাছাকাছি চলে আসা। দেখা যাচ্ছে তাঁদের নানা অন্তরঙ্গ মুহূর্ত।

miamor2_web
এর আগে বাংলা ছবিতে যে সাহসী দৃশ্য উঠে আসেনি, তা আদপেই নয়। কিন্তু, ‘মি আমোর’ কয়েকটা নতুন চমক নিয়ে এসেছে। শুরু থেকেই যৌনতা নিয়ে কোনও অহেতুক ছুঁৎমার্গে ভোগার প্রয়োজন বোধ করেনি ছবির চিত্রনাট্য। পাশাপাশি, তা আরও সাহসী করে তুলে ধরল রাইমা আর পরমব্রতর রসায়নকে।

miamor3_web
সেই জন্যই যৌনতা উদ্দাম থেকে উদ্দামতর হয়েছে টিজারে। শুরুর একটু পরেই দেখা যাচ্ছে, নায়কের গ্রীবায় নায়িকার বেপরোয়া দংশন! যা ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড গড়ার খেলা থেকে একটু পরেই বাঁক নিয়েছে সম্পূর্ণ অপ্রত্যশিত এক দিকে।

miamor4_web
সেই নতুন বাঁকে হঠাৎই দেখা দেয় হিংসা। দেখা দেয় অত্যাচার। এক ঝলক উঁকি দিয়ে যায় মৃত্যুও! না কি তা হত্যা?
ক্লিক করে প্রশ্নের উত্তর খুঁজে নিন নিচের এই ভিডিওয়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement