BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অষ্টমঙ্গলা সেরে রিসেপশনে বর্ধমানের ঘরের মেয়ে শুভশ্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 19, 2018 12:36 pm|    Updated: May 19, 2018 12:44 pm

Raj Chakraborty- Subhasree Ganguly Burdwan wedding reception in pics

সৌরভ মাজি, বর্ধমান: রাজবাড়িতে বসেছিল রাজকীয় বিয়ের আসর। আইবুড়ো ভাত, গায়ে হলুদ থেকে মেহেন্দি। কিছু অনুষ্ঠান হয়েছে রীতি মেনে, কিছু ভালবাসার তাগিদে। আলোর রোশনাই ছিল বাওয়ালি রাজবাড়ির চারদিকে। সেখানেই ধুমধাম করে চার হাত এক হল রাজ-শুভশ্রীর।

[‘অব্যক্ত’ সম্পর্ক নিয়ে প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধলেন আদিল-অর্পিতা]

এখনও সেই রেশ রয়ে গিয়েছে। বর্ধমানের মেয়ে শুভশ্রী। তাই সেখানেই ঘটা করে অষ্টমঙ্গলা সারল নবদম্পতি। বর্ধমান জেলার বাইপাসের ধারে এক অভিজাত হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। তসরের পাঞ্জাবি পরে নববধূর হাত ধরে হাজির হয়েছিলেন রাজ। শুভশ্রীর পরনে ছিল লাল-সবুজ শাড়ি।

Raj-Subhasree-1

সকালে অষ্টমঙ্গলা সেরেই রাতেই অভিজাত হোটেলের ব্যাঙ্কোয়েটে হাজির হয়ে যান তারকা দম্পতি। শুভশ্রীর হোমটাউন বর্ধমান। তাই আগে থেকেই সেখানে রিসেপশনের দিন ধার্য ছিল। হাসিমুখে অতিথিদের সঙ্গে আলাপ সারলেন রাজ-শুভশ্রী।

Raj-Subhasree-3

[‘কোটিপতি’ হওয়ার খেলায় এবার সঞ্চালক প্রসেনজিৎ!]

অনেক তর্ক-বিতর্কের পর মার্চ মাসে আচমকাই নিজেদের সম্পর্ককে পরিণতি দেওয়ার কথা ঘোষণা করেন রাজ-শুভশ্রী। আরবানায় একে অন্যের হাতে পরিয়ে দেন ভালবাসার আংটি। অতিথি অভ্যাগতরাও জানতেন না কী ঘোষণা হতে চলেছে। পার্টিতে গিয়েই আসল কথাটি সকলে জানতে পারেন। সকলের সামনে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেন রাজ-শুভশ্রী। বাকি জীবনটা একসঙ্গে কাটাবার অঙ্গীকার খাতায়-কলমে করে ফেলেন। তারপর ছিল কেবল অনুষ্ঠানের অপেক্ষা। যা মে মাসের ১১ তারিখ সম্পন্ন হল শহর কলকাতা থেকে একটু দূরে বাওয়ালি রাজবাড়িতে। আপাতত কয়েকটা দিন বিয়ের এই রেশ নিয়ে কাটাতে চান নবদম্পতি। তারপর তো কাজে ফিরতেই হবে।

ছবি ও ভিডিও – মুকলেসুর রহমান

[অক্ষরে আঁকা রবীন্দ্রনাথ, অভিনব প্রদর্শনী শহরে]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে