BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ রজনীকান্তের মেয়ে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 23, 2017 11:04 am|    Updated: June 23, 2017 11:04 am

Rajinikanth's daughter Soundarya appears in court for divorce

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন সুপারস্টার রজনীকান্তের মেয়ে সৌন্দর্য। শুক্রবার চেন্নাইয়ের পারিবারিক আদালতে হাজিরা দেন তিনি। এসেছিলেন তাঁর স্বামী অশ্বিন রামকুমারও। ২০১০ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন অশ্বিন ও সৌন্দর্য। বর্তমানে তাঁদের এক সন্তান। বোঝাপড়ার ভিত্তিতেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে এই দম্পতি। গতবছরের শেষের দিকে এই সিদ্ধান্ত নিয়ে আদালতে ডিভোর্স ফাইল করেন সৌন্দর্য রজনীকান্ত।

[পাপ করেছে আম্বানি পরিবার! বিস্ফোরক দাবি রাখি সাওয়ান্তের]

পরবর্তী শুনানিতে বিচ্ছেদের শর্তাবলী সম্পর্কে নিজেদের ব্যক্তিগত সিদ্ধান্ত জানাবেন দুজনেই। তার উপর ভিত্তি করেই দুজনকে যৌথভাবে ফাইল করতে হবে একটি মেমো। তারমধ্যেই উল্লেখ করা থাকবে খোরপোশের বিষয়। শুধু খোরপোশই নয়, উল্লেখ করতে হবে সন্তানের দায়িত্ব কে নিতে চান। দুপক্ষের সঙ্গে আলোচনার মাধ্যমে যদি আদালত মনে করে যে বিচ্ছেদের যথার্থ কারণ আছে, তাহলেই এই বিচ্ছেদ মঞ্জুর করবে কোর্ট।

[বিদেশে শুটিং বন্ধ বাংলা ছবির, ক্ষতি প্রায় ৩ কোটি টাকা]

দীর্ঘ ১৮ বছর ধরে তামিল ছবির জগতের সঙ্গে যুক্ত সৌন্দর্য। ১৯৯৯ সালে গ্রাফিক্স ডিজাইনার হিসাবে প্রথম কাজ করেন ছবিতে। এরপর প্রায় এগারোটি ছবিতে গ্রাফিক্স ডিজাইন করেছেন তিনি। প্রযোজনা করেছেন একটি ছবিও। প্রযোজনার পাশাপাশি পরিচালনা করেছেন বাবা রজনীকান্তের ছবি “কোচাদায়ান”।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে