BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কেমন হতে চলেছে ‘কৃষ ৪’, জানিয়ে দিলেন রাকেশ রোশন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 4, 2016 12:54 pm|    Updated: November 4, 2016 12:55 pm

Rakesh Roshan Revealed A Lot Of Facts About Krrish 4

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবে মাত্র একটা প্রোজেক্টের কাজ শেষ করেছে রোশন পরিবার। অভিনয়ে হৃতিক রোশন, সঙ্গীতে রাজেশ রোশন! তাল কাটছে কেবল পরিচালনাতে এসেই! সেই চেনা ভূমিকায় রাকেশ রোশন গরহাজির! আসলে, ‘কাবিল’ ছবির পরিচালক যে সঞ্জয় গুপ্ত। তাই রাকেশ রোশন রয়েছেন প্রযোজকের ভূমিকায়। তবে, খুব তাড়াতাড়িই পারিবারিক এই ইউনিট নিয়ে ছবি পরিচালনায় হাত দিচ্ছেন রাকেশ রোশন। ছবির নাম তো জানাই- ‘কৃষ ৪’!
সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে কৃষ সিরিজের চার নম্বর ছবিটিকে নিয়ে মুখ খুললেন পরিচালক। জানালেন, ঠিক কী কী থাকছে এবারের গল্পে। এও জানালেন, অ্যাকশন আর স্পেশ্যাল এফেক্টসের যুগলবন্দিতে কেমন চেহারা নিতে চলেছে ‘কৃষ ৪’।
সেগুলোই বরং দেখে নেওয়া যাক এক এক করে। পরিচালকের বক্তব্যকে সঙ্গে রেখে।
কাহিনি: ছবি তৈরি হয়ে যাওয়ার আগেই কাহিনির সবটা বলে দেবেন, এতটাও অনভিজ্ঞ রাকেশ রোশন নন! তবে এবারে কৃষের সঙ্গে যে থাকতে পারেন গণেশ ঠাকুর- তার একটা ইঙ্গিত তিনি দিয়ে রেখেছেন। কথায় কথায় জানালেন পরিচালক, তাঁর স্ত্রী এবারের গণেশ চতুর্থীর সময়ে তাঁকে একটি প্রতিমার ছবি দেখিয়েছিলেন। সেই প্রতিমায় গণেশকে দেখা গিয়েছিল কৃষের কস্টিউমে। বাদ যায়নি মুখোশটুকুও! সেখান থেকেই ‘কৃষ ৪’-এর কাহিনি বুনেছেন পরিচালক। বাকিটা জানা যাবে ছবি মুক্তি পেলে।
অ্যাকশন স্টান্ট: অ্যাকশনে বড়সড় চমক আনতে চলেছে ‘কৃষ ৪’। “আমরা কৃষ ৪-এর অ্যাকশন সিকোয়েন্সগুলো গায়ে কাঁটা দেওয়ার মতো করে তৈরি করতে চাই! তাই এবার একজন আন্তর্জাতিক অ্যাকশন ডিরেক্টরের সঙ্গে গাঁটছড়া বাঁধছে টিম কৃষ”, জানিয়েছেন রাকেশ রোশন। খুব স্বাভাবিক! সুপারহিরো মুভির আসল আকর্ষণই অ্যাকশন স্টান্ট। সেটাকে তো জমাটি করতেই হবে!
স্পেশ্যাল এফেক্টস: ধাপে ধাপে খেয়াল করুন! ‘কোই মিল গয়া’ থেকে ‘কৃষ’, সেখান থেকে ‘কৃষ ৩’! স্পেশ্যাল এফেক্টস কতটা রোমহর্ষক হয়েছে, সেই গ্রাফটা চোখের সামনে ভাসছে তো? তারই চূড়ান্ত রূপ দেখা যাবে ‘কৃষ ৪’-এ। “এমন কিছু স্পেশ্যাল এফেক্টস নিয়ে আসছে কৃষ ৪, ভারতীয় ছায়াছবিতে যা এর আগে দেখাই যায়নি”, জানিয়েছেন পরিচালক। “তবে হ্যাঁ, বাজেট নিয়ে একটা টানাটানি রয়েছে আমাদের। যদিও তার জন্য দর্শকের প্রত্যাশার সঙ্গে কোনও রকম আপোস করা হবে না”, একটু থেমে বিষয়টা স্পষ্ট করেছেন তিনি।
শুটিংয়ের সময়: ‘কৃষ ৪’-এর শুটিং শুরু হবে সামনের বছর থেকে। খুব সম্ভবত এপ্রিল বা মে মাস থেকে। সামনের বছরে শুটিং আরম্ভ শুনে কি একটু মনমরা লাগছে? খুব একটা দেরি কিন্তু নয়! এই বছর তো শেষ হয়েই এল! পরিচালককে একটু সময় দেওয়া যাক না! তিনি তো দর্শকের মনোরঞ্জনের জন্যই যতটা সম্ভভ নিখুঁত কাজ করতে চাইছেন!
নায়িকা, খলনায়ক বাছাই: এই চরিত্রগুলোও এখনও পর্যন্ত ঠিক হয়নি। তবে নায়িকার ভূমিকায় খুব সম্ভবত নবাগতা কাউকেই কাস্ট করতে চলেছেন রাকেশ রোশন। কেন না, এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন হৃতিক, তিনি বলিউডের প্রথম সারির কোনও নায়িকার সঙ্গে ছবি করবেন না।
বাকিটা দেখা যাক! যখন যেরকম খবর আসবে, তা পৌঁছে যাবে আপনাদের কাছে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে