১ মাঘ  ১৪২৫  বুধবার ১৬ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর ঘুরতে না ঘুরতেই ফের সাজসাজ রব বলিউডে। গতবছরের শেষেই সাতপাকে বাঁধা পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস আর দীপিকা পাড়ুকোন-রণবীর কাপুর। এবার, বছরের শুরুতেই দুই জুটির বিয়ের খবর সামনে এল। এক, ফারহান আখতার-শিবানী দান্দেকর; আর দুই, রণবীর কাপুর-আলিয়া ভাট।

রণবীর-আলিয়ার প্রেম চলছে বহুদিন। ক্যাটরিনা কাইফের সঙ্গে ব্রেক আপের পর আলিয়ার দিকেই ঝুঁকেছিলেন রণবীর। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় ঘনীভূত হয় রসায়ন। ক্রমশ বেশ আষ্টেপৃষ্ঠেই সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। এবার শোনা যাচ্ছে খুব শীঘ্রই বাগদান হবে তাঁদের। এবছর জুন মাসেই নাকি আংটি বদল করবেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তারপরই বিয়ের দিন ঘোষণা করবেন তাঁরা।

যুব কংগ্রেসের বিক্ষোভের জের, প্রদর্শনী বন্ধ ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর  ]

আলিয়ার আগে অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রণবীর কাপুর। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, সোনম কাপুর… অনেকেই ছিলেন তালিকায়। কিন্তু রণবীরের মা নীতু কাপুরের সঙ্গে কারওর দহরম মহরম ছিল না। উলটে শোনা যায়, তাঁদের নাকি তেমন পছন্দ করতেন না নীতু। সেই কারণেই নাকি অন্য কোনও কারণে, তা জানা নেই, কিন্তু সবার সঙ্গেই ব্রেক আপ হয়ে যায় রণবীরের। আলিয়াক সঙ্গে সম্পর্কে জড়ানোর পরও নিন্দুকরা মন্তব্য করেছিল, এই প্রেমও বোধহয় বেশিদিন টিকবে না। কিন্তু নীতু কাপুরের বেশ পছন্দ আলিয়াকে। তিনি চান, এবার ছেলে রণবীর সংসার পাতুক। আর তাই তাঁর বিয়ে দেওয়া দরকার। এখন দুইয়ে দুইয়ে চার করলে বোঝাই যাচ্ছে আলিয়ার সঙ্গেই সম্ভবত গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর। জুনেই সেই খবরের উপর থেকে পর্দান্মোচন হবে।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ফারহান আখতার আর শিবানী দান্দেকর নাকি বিয়ে করছেন। ইতিমধ্যেই বাগদান সেরে ফেলেছেন তাঁরা। এমনকী বিয়ে কবে করবেন, তাও ঠিক করে ফেলছেন এই সেলেব জুটি। এ বছর মার্চ বা এপ্রিল নাগাদ বিয়ে করবেন তাঁরা। তোড়জোড়ও নাকি শুরু হয়ে গিয়েছে। তবে ফারহান বা শিবানী, কেউ কিন্তু এনিয়ে মুখ খোলেননি।

OMG! চুমু খেতে খেতে এ কী হল অভিনেতার? ]

আরও পড়ুন

ট্রেন্ডিং