১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেম করছেন আলিয়ার সঙ্গে, শেষমেশ স্বীকার করলেন রণবীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 31, 2018 5:16 pm|    Updated: August 21, 2018 8:25 pm

Ranbir Kapoor confirms that he is dating Aliya Bhatt

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে স্বীকারোক্তি। বছর দশেকের ছোট আলিয়া ভাটের সঙ্গেই প্রেম করছেন তিনি। একথা স্বীকার করে নিলেন রণবীর কাপুর। সম্প্রতি এক পত্রিকায় সাক্ষাৎকার দিচ্ছিলেন জুনিয়র কাপুর। অবধারিত প্রশ্নটি সেখানে উঠেই যায়। আলিয়ার সঙ্গে কি প্রেম করছেন? উত্তরে সম্মতি জানান অভিনেতা।

alia-bhatt-hilariously-dodges-question-on-dating-rumours-with-ranbir-kapoor

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের শুরু থেকেই যাবতীয় ঘটনার সূত্রপাত। ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করছেন রণবীর-আলিয়া। ঋষি-পুত্রের প্রতি অনেক আগে থেকেই ভাললাগা ছিল আলিয়ার। প্রকাশ্যে একথা জানাতে কোনওদিন দ্বিধা করেননি নায়িকা। তবে প্রথমবার ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে আরও কাছাকাছি চলে আসেন দু’জনে। ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপের পর বেশ কয়েকদিন ‘সঞ্জু’র কাজে ব্যস্ত ছিলেন রণবীর। সে পর্ব শেষ হতেই আলিয়ার সঙ্গে সম্পর্কের সূত্রপাত হয়। কাপুর পরিবারের সঙ্গেও ঘনিষ্ঠতা বাড়ে ভাট-কন্যার।

[অশালীন দৃশ্য ও সংলাপের অভিযোগ, পাকিস্তানে নিষিদ্ধ ‘বীরে দি ওয়েডিং’]

দুইয়ে দুইয়ে চার হয়ে যায় সোনম কাপুরের রিসেপশনে। একসঙ্গেই পার্টিতে আসেন রণবীর-আলিয়া। ক্যামেরার সামনে পোজ দেন। ফেরার সময়ও একসঙ্গে ছিলেন দু’জনে। কিছুদিন আগে একই প্রশ্ন করা হয়েছিল আলিয়াকে। মিষ্টি হাসিতে রহস্য আরও বাড়িয়ে দিয়েছিলেন অভিনেত্রী। তবে সমস্ত রহস্যের সমাধান করে দিলেন রণবীর। অবশ্য, তাঁর মতে বিষয়টি এখনও বেশ নতুন। তাই বাড়তি কথা বলতে চান না তিনি। সম্পর্ক গাঢ় হতে সময় ও স্পেস প্রয়োজন। আপাতত এই সময়ের সঙ্গে বয়ে যেতে চান তিনি। আলিয়া যা ক্যামেরার সামনে ও বাস্তব জীবনে করছেন তাই একজন মানুষ হিসেবে নিজেও করতে চান রণবীর। তবে রণবীর যাই চান, এমনটা বোধহয় ক্যাটরিনা চাইবেন না। কারণ ক্যাটের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক আলিয়ার। দু’জনকে একসঙ্গে শরীরচর্চা করতেও একাধিকবার দেখা গিয়েছে। যদিও রণবীরের সঙ্গে সখ্যতা বাড়ার পর আর সেভাবে ক্যাটের সঙ্গে দেখা যায়নি আলিয়াকে। আপাতত রণবীরের প্রেমেই মজেছেন ভাট-কন্যা।

 

[মন ভাল নেই, তাই এই কাজটিই করছেন অঙ্কুশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে