১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কী এমন হল, রণবীরের ডায়লগ বলে দিতে হল শাহরুখকে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 27, 2016 5:59 pm|    Updated: October 27, 2016 5:59 pm

Ranbir Kapoor Doesn’t Say This Iconic Ae Dil Hai Mushkil Dialogue

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এত দিন ধরে বলিউডে কাজ করছেন রণবীর কাপুর, আর সামান্য একটা সংলাপ তিনি ঠিকঠাক ভাবে বলতে পারছেন না?
উঁহু! ব্যাপারটা ঠিক সেরকমও নয়! ছবিতে মুশকিলটা পাকিয়েছেন পরিচালক করণ জোহর নিজেই! ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ট্রেলার, গান এমনভাবে এডিট করে ছেড়েছেন তিনি যে একজনের সংলাপ চেপে বসেছে অন্যজনের ঘাড়ে!
‘চন্না মেরেয়া’ গানটার ভিডিওটা অতএব একবার মনে করে দেখুন! একেবারে শেষের দিকে যখন অনুষ্কা শর্মার কাছ থেকে বিদায় নিয়ে চলে যাচ্ছেন রণবীর, তখন একটা সংলাপ শোনা যাচ্ছে। “এক তরফা পেয়ার কি তাকত হি কুছ অউর হোতি হ্যায়… অউরোঁ কে রিশতোঁ কি তরাহ ইয়ে দো লোগোঁ মে নেহি বাটতি… সির্ফ মেরা হক হ্যায় ইসমে!” মনে পড়ছে সংলাপটা?
অনেক দিন পরে বলিউডের ছবি এরকম একটা সংলাপ তুলে ধরল যা লোকের মুখে মুখে ফিরছে। একতরফা প্রেমে ব্যথা পেয়ে জীবন কাটাচ্ছেন যাঁরা, তাঁদের অনেকেই ইতিমধ্যে ফেসবুকে এই সংলাপ লিখে স্টেটাস-পোস্ট দিয়েছেন। কিন্তু মুশকিল হল, এই সংলাপটা রণবীর আদৌ বলেননি!

sedilhaimushkil_web
আসলে যেহেতু সংলাপের সঙ্গে দেখা যাচ্ছে রণবীরকেই, সেইজন্যই সবাই ভেবেছেন এটা তাঁর বলা সংলাপ! কিন্তু মন দিয়ে শুনলে বোঝা যাবে ওটা একান্ত ভাবেই শাহরুখ খানের গলা! করণ জোহরের অনুরোধে এই ছবিতে একটা ছোট্ট চরিত্রে দেখা দেবেন শাহরুখ খান। তিনিই প্রেমে ব্যথা পাওয়া রণবীরকে এই সংলাপটা বলছেন।
সত্যি বলতে কী, শাহরুখ খান যে ছবিতে আছেন, তা কিন্তু একেবারে লুকিয়েও রাখেননি পরিচালক। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর দ্বিতীয় ট্রেলারে দেখা যাচ্ছে কারও সঙ্গে একটা কথা বলছেন রণবীর। যাঁর সঙ্গে কথা বলছেন, তিনি পিছন ফিরে রয়েছেন। তাঁর মুখ দেখা যাচ্ছে না। কিন্তু, ওই ব্যক্তিটিই শাহরুখ খান!
তবে, ওই কথোপকথনের মাঝেই সংলাপটি শাহরুখ বলেছেন কি না, তা নিয়ে একটা সন্দেহ কিন্তু থেকেই যাচ্ছে! সন্দেহ তৈরি হয়েছে আরও একটা ব্যাপারে। সাবা তালিয়ার খান অর্থাৎ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত চরিত্রের সঙ্গে কি কোনও ভাবে যোগ রয়েছে শাহরুখ খান অভিনীত চরিত্রটির?
দেখা যাক! আর তো শুধু একটা রাতের ব্যাপার! তার পরেই কাল জানা যাবে, ঠিক কোন প্রেক্ষাপটে শাহরুখ খান এই কথা বলেছেন রণবীর কাপুরকে! ততক্ষণ পর্যন্ত আপনি একবার ক্লিক করে দেখে নিন নিচের ভিডিওটা। বুঝতে পারবেন, সংলাপটা কিং খানেরই বলা!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে