BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ক্যাটরিনাকে নিয়ে ‘কষ্টের’ স্বীকারোক্তি রণবীরের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 18, 2016 3:11 pm|    Updated: August 18, 2016 3:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষপর্যন্ত ভাঙলেন, মচকালেন৷
প্রশ্নটা শুনে আট মাস চুপ থেকেছেন৷ এড়িয়ে গিয়েছেন৷ পালিয়েও বেঁচেছিলেন৷ এবার মুখ খুললেন রণবীর কাপুর৷ জানালেন, ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদে তিনি কষ্ট পেয়েছেন৷ খুবই! তাহলে কেন ভাঙলেন ছ’বছরের প্রেমের সম্পর্ক? এক সাংবাদিকের প্রশ্ন শুনে সদুত্তর দেননি ঠিকই৷ তবে তাঁর চোখে-মুখে স্পষ্ট হয়ে ওঠে ক্যাট-বিহীন জীবনের বেদনার ছাপ৷ শুধু বললেন, “ইট হার্টস৷ বাবা-মায়ের পর আমাকে যদি কেউ মোটিভেট করতে পারে, তাহলে সে ব্যক্তি একমাত্র ক্যাটরিনা৷”
এ বছর ক্যাটের সঙ্গে নিউ ইয়ার পার্টি করে নিউ ইয়র্ক থেকে ফেরার পর সবাই যখন রণ-ক্যাটের বিয়ের দিন নিয়ে জোর আলোচনা শুরু করেছিলেন, ঠিক তখনই আকস্মিকভাবে খবরটা আসে৷ ব্রেকআপ হয়েছে দু’জনের৷ রণবীরই না কি ক্যাটরিনার সঙ্গে থাকতে চাইছিলেন না৷ ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছিল, সম্পর্কের ছেঁড়া সুতো জুড়তে বহু চেষ্টা করেছিলেন ক্যাটরিনা৷ ক্যাটের মা লন্ডন থেকে এসে রণবীরের মা, দিদার সঙ্গে দেখা করে রণবীরকে বোঝাতে বলেন৷ কিন্তু তখন কারও কথাই শোনেননি রণবীর৷ ক্যাট যখন আস্তে আস্তে রণবীরের জীবন থেকে সরে গিয়ে নতুন করে পথ চলা শুরু করছেন, ঠিক তখনই রণবীরের এই ‘কষ্টের’ স্বীকারোক্তি৷ তাঁদের ব্রেক আপের পরেই ‘জগ্গা জাসুস’ ছবির শুটিং শুরু করেন পরিচালক অনুরাগ বসু৷ নায়ক-নায়িকার দৃশ্য থাকলেই টেনশনে ভুগতেন তিনি৷
কারণ রণবীর-ক্যাটরিনা একে অপরের সঙ্গে সেটে কোনও কথাই বলছিলেন না৷ রণবীর জানিয়েছেন, এক ঘরে থেকেও ক্যাটরিনার সঙ্গে কথা না বলতে পারাটাও তাঁর কাছে বেদনার ছিল৷ রণবীর না কি সম্প্রতি বান্দ্রায় ক্যাটের নতুন ফ্ল্যাটে গিয়েছিলেন? প্রশ্ন শুনেই চটে যান নায়ক৷ ঘটনার কথা অস্বীকার করে জানান, ক্যাটকে মিস করেন ঠিকই৷ কিন্তু ওঁর ফ্ল্যাটে যাননি৷ তবে শেষ কোথায় ক্যাটরিনার সঙ্গে দেখা হয়েছিল? রণবীরের জবাব, ‘জগ্গা জাসুস’-এর সেটে৷ আবার কবে দেখা হবে প্রাক্তন প্রেমিকার সঙ্গে? দীর্ঘশ্বাস ফেলে রণবীর বললেন, “আগামী মাসে ওই ছবির পরবর্তী শুটিংয়ের সময় আবার ক্যাটকে দেখতে পাব৷”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement