BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পিছোল ‘হিচকি’র মুক্তি, রানিকে বড়পর্দায় দেখতে অপেক্ষা বাড়ল দর্শকদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 2, 2018 2:21 pm|    Updated: February 2, 2018 2:21 pm

Rani Mukerji's Hichki release delayed, will hit screens in March

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যাডম্যান-এর পর পিছিয়ে গেল রানি মুখোপাধ্যায়ের কামব্যাক ছবি হিচকি-র মুক্তির দিনও। ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের তরফেই এই ঘোষণা। এমনিতেই প্রায় বছর তিনেক রানিকে পর্দায় দেখেননি দর্শক। ফলে হিচকি-তে তাঁকে দেখতে মুখিয়েই ছিলেন সিনেপ্রেমীরা। সে অপেক্ষা আরও দীর্ঘতর হল।

পদ্মাবতী হয়ে দেদার বিতর্কে, এবার কোন সাহসী চরিত্র বাছলেন দীপিকা? ]

কদিন আগেই পিছিয়ে গিয়েছে অক্ষয় কুমারের প্যাডম্যান-এর মুক্তি। কারণ অবশ্য সঞ্জয় লীলা বনশালির সঙ্গে তাঁর বন্ধুত্ব। ‘পদ্মাবত’ নিয়ে বিস্তর ঝামেলা পোহাতে হয়েছে সঞ্জয়কে। শেষমেশ ছবিমুক্তির ছাড়পত্র মিললেও, বক্স অফিসে সংঘাত ছিল অনিবার্য। কারণ একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিল ‘পদ্মাবত’ ও ‘প্যাডম্যান’-এর। ফলে সঞ্জয় অনুরোধ করেন অক্ষয়কে, যদি তাঁর ছবির মুক্তি কিছুটা হলেও পিছিয়ে দেওয়া যায়। বন্ধুর অনুরোধ মেনেই প্যাডম্যান-এ মুক্তি পিছিয়ে দেন অক্ষয়। ঠিক তারপরই রানি মুখোপাধ্যায়ের ছবির মুক্তিও পিছোল।

কী কাণ্ড! মাঝরাতে নিজের স্ত্রীর ফ্ল্যাটেই চুরি জনপ্রিয় অভিনেতার ]

প্রায় তিন বছর পর্দায় দেখা যায়নি রানি মুখোপাধ্যায়। বিবাহ, সন্তান ইত্যাদির কারণে গার্হস্থ্য জীবনের মগ্ন নায়িকা। এতদিন পর কামব্যাক। তাও বেছে নিয়েছিলেন এক লড়াকু মহিলার চরিত্র। নয়না মাথুর, যাকে সামাজিক নানা প্রতিবন্ধকতার মুখে পড়তে হয়েছে, কিন্তু হার মানেননি, বরং জয় ছিনিয়ে নিয়েছে। সে চরিত্রেই নিজেকে উজাড় করে দিয়েছেন তুখোড় অভিনেতা রানি। ছবির ট্রেলারেই তার ইঙ্গিত মিলেছিল। ফলে ছবি ঘিরে প্রত্যাশার পারদও চড়েছিল। তবে প্রযোজনা সংস্থার তরফে জানানো হল, ছবিমুক্তি আপাতত পিছিয়ে দেওয়া হয়েছে। চলতি বছরের ২৩ মার্চ ছবি মুক্তি পাবে সকল দর্শকের জন্য।

কিন্তু কেন এই সিদ্ধান্ত? এক্ষেত্রে অবশ্য বক্স অফিসের সংঘাত তত্ত্ব খাটছে না। বরং বোর্ডের পরীক্ষাই দায়ী। প্রযোজক মনীশ শর্মা জানিয়েছেন, ২৩ মার্চই ছবিমুক্তির জন্য ভাল সময়। সে সময় পরীক্ষা শেষ হয়ে যাবে। ফলে বড় ছোট মিলে পরিবারের সকলেই এ ছবি দেখতে পারবেন। ছবির বিষয়বস্তু এমনই যা স্কুল পড়ুয়াদেরও দেখা উচিত। সে কথা মাথায় রেখেই পিছিয়ে দেওয়া হল ছবি মুক্তি। সেই সঙ্গে বক্স অফিসের অঙ্কের হিসেব তো আছেই। তাই বড়পর্দায় রানিকে দেখতে আরও কিছুদিন ধৈর্য ধরতে হবে সিনেপ্রেমীদের।

ক্যামেরার সামনে উষ্ণ আবেদনে ধরা দিলেন ‘বিগ বস’ খ্যাত আরশি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে