BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফাটল ধরল রণবীর-দীপিকার সম্পর্কে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 7, 2016 6:12 pm|    Updated: June 7, 2016 6:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’জনই খুব ব্যস্ত নিজেদের কেরিয়ার নিয়ে৷ একজন এখন প্যারিসে আর অন্যজন সদ্য দেশে ফিরেছেন৷ কেরিয়ারকে গুরুত্ব দিতে গিয়ে কি কোথাও নিজেদের মধ্যেকার দুরত্ব বাড়িয়ে ফেললেন রণবীর দীপিকা? ইদানীং দীপিকা নাকি খোঁজও রাখছেন না রণবীরের কাজকর্মের৷ রণবীরের আগামী ছবি ‘বেফিকর’ নিয়ে তাঁকে প্রশ্ন করা হলেও দীপিকা সাংবাদিকদের সাফ জানিয়ে দেন, “বেফিকর ছবির পোস্টার দেখিনি!”
ওদিকে শোনা যাচ্ছে রণবীরও ডিপসের কিছু কাজে মোটেই সন্তুষ্ট নন! সম্প্রতি দীপিকা এবং প্রযোজক হোমি আদজানিয়া একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে! হোমি’র কোলেই বসে রয়েছেন দীপিকা!

Untitled
ছবি দেখলেই বোঝা যায়, রণবীরের অনুপস্থিতিতে দীপিকার ভালই খেয়াল রাখছেন হোমি!
যদিও বলিউডে হোমি এবং দীপিকার বন্ধুত্বের কথা কারওই অজানা নয় এবং রণবীর নিজেও তাঁর প্রেমিকা এবং হোমি’র এই বন্ধুত্ব নিয়ে বিশেষ চিন্তিত ছিলেন না, তবুও এইবারেই যেন তাল কাটল৷
হোমি এবং ডিপসের এমন ঘনিষ্ঠ ছবি দেখে খুশি হননি রণবীর৷ শোনা গিয়েছে, মেজাজ বিগড়ে গিয়েছিল তাঁর৷
আবার অন্যদিকে শোনা যাচ্ছে, রণবীরের গাড়ির চালক নাকি দীপিকাকে ‘বউদি’ বলে সন্মোধন করেন৷ শুধু তাই নয়, দেশে ফিরে দীপিকা রণবীরের গাড়িতেই নাকি নিজের অ্যাপার্টমেন্টে ফিরেছেন৷ আবার কানাঘুষো এমনও শোনা যাচ্ছে, এই প্রেমিকযুগল নাকি সকলের অজান্তেই একটি হলিডে ট্রিপ প্ল্যান করে নিয়েছেন! দু’জন সময় বের করেই নাকি রওনা দেবেন ভ্রমণে!
এবার এই দুই তারকার মধ্যে কী চলছে তা তো সময়ই বলবে!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement