BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পারফরম্যান্সের মাঝেই ফ্যানদের উপর ঝাঁপ রণবীরের, জখম বেশ কয়েকজন

Published by: Bishakha Pal |    Posted: February 5, 2019 7:25 pm|    Updated: February 5, 2019 7:25 pm

Ranveer Singh jumps into a crowd

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর সিং বরাবরই সিনেপ্রেমীদের কাছে খুব জনপ্রিয়। কিন্তু এক একসময় তিনি এমন কিছু কাজ করে থাকেন যার জন্য বেকায়দায় পড়তে হয় তাঁকে। এবারও তেমনই একটি ঘটনা ঘটল রণবীরকে নিয়ে। অতি উৎসাহিত হয়ে তিনি ফ্যানদের মধ্যে ঝাঁপ মারলেন। রণবীরের সেই ঝাঁপে আহত হলেন বেশ কয়েকজন। ব্যস, আর যায় কোথায়! মুহূর্তে ছড়িয়ে গেল খবর। আর বিপাকে পড়লেন রণবীর। টুইটারে তাঁকে নিয়ে শুরু হয়ে গেল সমালোচনা।

ঘটনাটি ঘটে রবিবার। সেদিন মুম্বইয়ের ল্যাকমে ফ্যাশন উইকে গিয়েছিলেন রণবীর সিং। তাঁর আপকামিং ছবি ‘গাল্লি বয়’-এর জন্য পারফর্ম করছিলেন তিনি। তখনই হঠাৎ উত্তেজিত হয়ে ফ্যানদের মাঝে ঝাঁপ দেন তিনি। এমনিতে এমন ঘটনা আকছার সিনেমায় দেখা যায়। কিন্তু সিনেমার সেই সব একস্ট্রারা বিষয়টি সম্পর্কে অবগত থাকেন। তাছাড়া ওরা এসব নিয়ে সাবলীল। কিন্তু সাধারণ মানুষ তো তা নয়। ফলে অভিনেতা যখন ঝাঁপ মারেন, কয়েকজন পড়ে যান। আঘাত লাগে তাঁদের।

হেলেনকে নকল করা বোকামো! ‘মুংড়া’ নিয়ে মুখ খুললেন সোনাক্ষী ]

এই খবরের কথা ছড়িয়ে পড়তেই রণবীরকে ট্রোল করা শুরু হয় টুইটারে। কেউ লেখেন, এবার এসব শিশুসুলভ কাজকর্ম বন্ধ করা উচিত রণবীরের। কেউ আবার লেখেন, ‘আমি তো ওখানেই ছিলাম। কিন্তু আপনাকে ধরার চেষ্টা করিনি।’ 

ব়্যাপার ভিভিয়ান ফার্নান্ডেজ বা ডিভাইনের জীবন অবলম্বনে তৈরি হয়েছে ‘গাল্লি বয়’ ছবিটি। ইনি মুম্বইয়ের এক স্ট্রিট ব়্যাপার। ‘মেরে গাল্লি মে’ গানটির জন্য বিখ্যাত তিনি। কিন্তু ব়্যাপার হওয়ার যাত্রাপথ তাঁর কাছে মসৃণ ছিল না। মুম্বইয়ের রাস্তায় কীভাবে তাঁর জীবন কাটত, কীভাবে তিনি একজন প্রতিষ্ঠিত ব়্যাপার হলেন, সেই গল্প দেখানো হয়েছে ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন জোয়া আখতার। প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট ও রণবীর সিং। এছাড়া রয়েছেন কল্কি কোয়েচলিন, বিজয় রাজ, চৈতন্য শর্মা, অম্রুতা সুভাষ ও সুরভিন চাওলা। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘গাল্লি বয়’।

ক্যানসারের ক্ষত সর্বসমক্ষে আনলেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে