২৯ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিমেক এখন বলিউডে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। একের পর এক পুরনো হিন্দি গান ফিরে আসছে নতুনভাবে। একাধিক ছবিতে এই রিমেকের বহর দেখা গিয়েছে। তার মধ্যে তো ‘সিম্বা’ ছবির ‘আঁখ মারে’-র রিমেক সুপারহিট। ‘টোটাল ধামাল’ ছবির যে দু’টি গান প্রকাশ পেয়েছে, সেই দু’টিই রিমেক। একটা ‘পয়সা ইয়ে পয়সা’ অন্যটা ‘মুংড়া’। আর এই ‘মুংড়া’-ই এখন উঠে এসেছে চার্টবাস্টারের প্রথম দিকে। সেই সঙ্গে সোনাক্ষীর সেক্সি অবতার গানের উষ্ণতা আরও বাড়িয়ে দিয়েছে। কিন্তু এত কিছু সত্ত্বেও ‘মুংড়া’ নিয়ে একটু সমস্যায় পড়েছেন সোনাক্ষী।  

‘মুংড়া’ গানটি আসলে ‘ইনকার’ ছবির। গানটিতে নেচে সেই যুগে পুরুষ হৃদয়ে হিল্লোল তুলেছিলেন হেলেন। তবে গোটা ক্রেডিট কিন্তু হেলেনের নয়। রাজেশ রোশনের সুরও মাতিয়েছিল আসমুদ্রহিমাচল। ফলে সাতের দশক থেকে আজ পর্যন্ত এই গানের জনপ্রিয়তা ম্লান হয়নি। তাই সোনাক্ষী যখন এই গানে পারফর্ম করলেন, তখন একটা সম্ভাবনা রয়েই গিয়েছিল যে তিনি ট্রোলড হবে। হেলেনের সঙ্গে তাঁর তুলনা হবে। কিন্তু সেই রাস্তাতে হাঁটলেনই না সোনাক্ষী। বিতর্ক শুরুর আগে তিনিই জানিয়ে দিলেন, ‘হেলেন আন্টি’-র সঙ্গে তাঁর নকল করলে সেটা বোকামো হবে। তাই তিনি সেই চেষ্টাও করেননি। বললেন, “হেলেন আন্টির লাবণ্য আর আকর্ষণ অতুলনীয়। তাঁর নকল করা বোকামো। আমাদের ডান্স নাম্বারে মিউডিক ও কোরিওগ্রাফি বদলানো হয়েছে। আসল গানের সঙ্গে এর কোনও মিল নেই।”

ক্যানসারের ক্ষত সর্বসমক্ষে আনলেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা ]

সোনাক্ষী সিনহা ছাড়াও গানটিতে নেচেছেন অজয় দেবগন। তবে তাঁকে খুব কম সময়ের জন্য দেখা গিয়েছে। সোনাক্ষীর সঙ্গে মাত্র কয়েকটা ডান্স স্টেপ মিলিয়েছেন তিনি। তবে এই জুটিকে পর্দায় এর আগেও দেখা গিয়েছে। ‘অ্যাকশন জ্যাকসন’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। কিন্তু ‘টোটাল ধামাল’ ছবিতে নেই সোনাক্ষী। অজয়ের সঙ্গে এই ছবিতে দেখা যাবে অনিল কাপুর, মাধুরী দীক্ষিত, রীতেশ দেশমুখ, আরশাদ ওয়ারসি ও জাফেদ জাফরিকে।

কাঁটাতারের ক্ষত নিয়ে বড়পর্দায় আসছে ‘৭১ ব্রোকেন লাইনস’ ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং