BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চুমুর সঙ্গে অক্ষয়কে চমক ‘ছুপা রুস্তম’ রণবীরের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 4, 2016 4:39 pm|    Updated: August 4, 2016 4:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কে জানে কেন, বলিউড তাঁকে দিয়ে ছবির প্রচার করায় না!
যা দেখা যাচ্ছে, যে কোনও ছবি দেখার উৎসাহ বাড়িয়ে দিতে রণবীর সিংয়ের জুড়ি নেই! এর আগে যখন হৃতিক রোশনের ‘ব্যাং ব্যাং’ মুক্তি পেতে চলেছিল, তখন খুব অন্য রকম ভাবে সেই ছবির হয়ে নিজের একটা ভিডিও পোস্ট করেছিলেন রণবীর। সেখানে মুম্বইয়ের সড়কে ‘কৃষ’-এর কস্টিউমে ইতিউতি লম্ফঝম্প করতে দেখা গিয়েছিল নায়ককে। সেটাই ছিল তাঁর হৃতিক রোশনকে শ্রদ্ধা জানাবার অভিনব পন্থা!
এবার, আরও অবাক করলেন রণবীর। অক্ষয় কুমারের ‘রুস্তম’ মুক্তি পেতে বাকি আছে আর মাত্র ৭ দিন। তার জন্য দেশের নানা জায়গায় জোরদার প্রচার চালাচ্ছেন অক্ষয় কুমার। তবে, সেই প্রচারকে ছাপিয়ে গেল রণবীর সিংয়ের ইনস্টাগ্রাম ভিডিও। অক্ষয় কুমারের ছবির প্রচারের জন্য প্রায় সিনেমার মতো একটা ভিডিও শুট করে ফেললেন রণবীর।


আসলে, রণবীর বরাবরই অক্ষয় কুমারের ভক্ত। তাই যখন ‘রুস্তম’ মুক্তির দিন এগিয়ে এল, তিনি আর সেটা ফলাও করে সবাইকে জানাবার লোভ সামলাতে পারলেন না। সবার আগে ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট করলেন তাঁর আর অক্ষয়ের। তাঁর ছোটবেলার ছবি, যখন তিনি নেহাতই এক হাফ প্যান্টের বাচ্চা! ছবির সঙ্গে লিখলেন রণবীর, ”অক্ষয় কুমারের সঙ্গে আমার ফ্যান বয় মুহূর্ত।”
তার ঠিক পরের দিন রণবীর তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করলেন একটি ভিডিও। লিখলেন, ”অক্ষয় কুমারকে অনেক চুমু!” আর সেই ভিডিওয় দেখা গেল বেশ বড়সড় একটা গ্যারাজ। তার এখানে-ওখানে ঘুরে বেড়াচ্ছে এক রহস্যময় মানুষ। মাঝে মাঝে তাকে দেখা যাচ্ছে এক ঝলক। পরক্ষণেই সে সরে যাচ্ছে দৃষ্টিপথ থেকে। সব মিলিয়ে তৈরি হচ্ছে একটা রহস্য। যে রহস্য রুস্তম ছবিরও মূল বিষয়। যেমনটা বলছে ছবিও! তুলছে প্রশ্ন- রুস্তম দেশপ্রেমী না দেশদ্রোহী!
এরকম লুকোচুরি খেলা চলতে চলতেই এক সময়ে সামনে আসছেন রণবীর। তার পর?
দেখে নিন নিচের এই ইনস্টাগ্রাম ভিডিওয়। অবাক আপনি হবেনই, বাজি ধরে বলা যায়!

Chumma to You @akshaykumar !!! 😘🐍 ‪#‎9DaysToRustom‬

A video posted by Ranveer Singh (@ranveersingh) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement