BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রণবীর সিংই দেশের পরবর্তী ‘সুপারস্টার’, দাবি রোহিত শেট্টির

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 20, 2017 12:17 pm|    Updated: July 20, 2017 12:17 pm

Ranveer Singh to star in Rohit Shetty’s action movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাফল্যের একের পর এক ধাপ পেরিয়ে চলেছেন রণবীর সিং। সঞ্জয়লীলা বনশালির ‘পদ্মাবতী’র শুটিং এখনও শেষ করে উঠতে পারেননি। এর মধ্যেই আরও এক ব্লকবাস্টার পরিচালকের সঙ্গে জুটি বেঁধে ফেললেন বলিউডের ‘বাজিরাও’। এবার নায়ককে দেখা যাবে রোহিত শেট্টির নয়া অ্যাকশন ফ্লিকে। ছবির নাম এখনও ঠিক হয়নি। ঠিক হয়নি নায়িকাও। কিন্তু রণবীর সিংই যে তাঁর নায়ক সে কথা সগর্বে ঘোষণা করে দিয়েছেন রোহিত। পরিচালকের মতে, রণবীরই ভবিষ্যতের ‘সুপারস্টার’।

[ফের কপিলের অনুপস্থিতিতে বাতিল শুট, ফিরে গেলেন অনিল-অর্জুনরা]

আপাতত রিয়ালিটি শো ‘খতরোঁ কে খিলাড়ি’র অষ্টম মরশুম নিয়ে ব্যস্ত পরিচালক। সেখানে সঞ্চালনার দায়িত্বে ফিরেছেন তিনি। তারই এক সাংবাদিক বৈঠকে রণবীর প্রসঙ্গ ওঠে। সেখানেই ‘বাজিরাও’য়ের প্রশংসা শোনা যায় রোহিতের মুখে। রণবীরের কোন বিষয়টি তাঁর সবচেয়ে বেশি ভাল লাগে? এই প্রশ্নের উত্তরে পরিচালক বলেন, রণবীরের প্রাণশক্তি অফুরন্ত। সব সময় প্রবল এনার্জি থাকে তাঁর মধ্যে। আর এই জন্যই তাঁর জনপ্রিয়তা দিনের পর দিন বেড়ে চলেছে। রণবীরই বলিউডের পরবর্তী ‘সুপারস্টার’ বলে ঘোষণা করেন পরিচালক।

[‘মণিকর্ণিকা’-র সেটে গুরুতর জখম কঙ্গনা, ভর্তি আইসিসিইউ-তে]

জানান, আগামী ছবি নিয়ে নায়কের সঙ্গে কথাবার্তা অনেকটাই এগিয়ে গিয়েছে। সব ঠিক থাকলে এই দিওয়ালির পরই শুরু হয়ে যাবে ছবির শুটিং। ছবিতে রণবীরকে নাকি প্রচুর স্টান্ট করতে দেখা যাবে। এমন স্টান্ট তাঁকে আগে করতে দেখা যায়নি। তবে রণবীরের নায়িকাকে এখনও পর্যন্ত খুজে বের করতে পারেননি পরিচালক। নতুন কাউকে নেবেন, নাকি পুরনো কারও উপর ভরসা রাখবেন, সে বিষয়ে এখনও দ্বিধা রয়েছে তাঁর মনে।

[অন্তর্বাসহীন বলিউড অভিনেত্রীর ছবি ভাইরাল নেটদুনিয়ায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে