১৩ অগ্রহায়ণ  ১৪২৭  সোমবার ৩০ নভেম্বর ২০২০ 

Advertisement

৮ বছর পর ছোটপর্দায় ফিরছেন ঋ

Published by: Bishakha Pal |    Posted: January 10, 2019 4:20 pm|    Updated: January 10, 2019 4:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দা থেকে ঋতুপর্ণা সেন বিদায় নিয়েছেন অনেকদিন। মাঝে প্রায় আট বছর কেটে গিয়েছে। ক্রমশ বড় পর্দায় নিজেকে পরিচিত করেছেন ঋ। এখন আবার তিনি ফিরতে চান ছোটপর্দায়। একটি ধারাবাহিকে নতুন এক ভূমিকায় দেখা যাবে তাঁকে।

আগে ‘জয় কালী কলকত্তেওয়ালি’ ধারাবাহিকে দেখা গিয়েছিল ঋ-কে। কিন্তু সেখানে অতিথি শিল্পী হিসেবে ছিলেন তিনি। ধারাবাহিকে নিয়মিত অভিনয় করেননি। কিন্তু এবার একটি ধারাবাহিকে অন্যতম প্রধান চরিত্রে দেখা যাবে তাঁকে। ধারাবাহিকের নাম ‘খনার বচন’। ১৪ জানুয়ারি থেকে কালার্স বাংলায় দেখা যাবে এই ধারাবাহিকটি। ঋ সেখানে একটি নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন। অভিনেত্রী জানিয়েছেন, তাঁকে যে চরিত্রটি অফার করা হয়েছে সেটি খনার সৎ মায়ের। তবে এতে তাঁর কোনও আপত্তি নেই। তাঁর কাছে চরিত্রটিই বড়। সেটি নেতিবাচক কি ইতিবাচক, সেটা গুরুত্বপূর্ণ নয়। বলেছেন ঋ।

দীপিকাকে অ্যাসিড হামলার হুমকি শ্রীসন্থ-অনুরাগীর! ]

সম্প্রতি রাজর্ষি দে’র ছবি ‘শুভ নববর্ষ’-এর কাজ শেষ করেছেন ঋ। মূলত চার কন্যার গল্প নিয়ে তৈরি হয়েছে ছবিটি। একজন নামকরা অভিনেত্রী, একজন গৃহবধূ, পরে যে শেফের ভূমিকা নেয়, আরেকজন খ্যাতনামা নৃত্যশিল্পী, শেষোক্ত জন স্থানীয় গৃহশিক্ষক। প্রত্যেকেই বিবাহিত। কিন্তু বিয়ের পর জীবন বইছিল অন্য খাতে। বহু বছর পর কলেজের পুনর্মিলনে তাদের আবার দেখা। যেখানে তাদের মধ্যমণি এক ফেভারিট টিচার। সে-ই বুঝতে পারে মেয়েদের হালকা হাসিঠাট্টার নেপথ্যে আসলে অনেকখানি দুঃখ লুকিয়ে আছে। তো ম্যাডামই তাদের পরামর্শ দেয় বেড়িয়ে আসার। এই চরিত্রে অভিনয় করেছেন পল্লবী চট্টোপাধ্যায়। তার কথামতো বেড়াতে গিয়ে পুরনো বন্ধুরা ফের পরস্পরের কাছে আসে। খুলে যায় মনের বন্ধ দরজা। প্রধান ভূমিকায় না হলেও এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋ। তাঁকে এবং পল্লবী চট্টোপাধ্যায়কে ছবিতে সমকামীর ভূমিকায় দেখা যাবে।

গওহর-বিকাশ প্রেমের ‘চুপ’কথা, বলি মহলের গুঞ্জন উড়িয়ে ‘বন্ধুত্বের‘ বুলি ]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement