BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নয়ের দশকেই শুরু ‘সঞ্জু’-র প্রচার! এ কেমন ছবি শেয়ার করলেন ঋষি!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 29, 2018 7:19 pm|    Updated: June 29, 2018 7:19 pm

Rishi Kapoor shares a pic where bollywood stars 'Promoting' Sanju

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবির পাবলিসিটি? নাকি ছেলের প্রতি অপত্য স্নেহ? হয়তো তাও নয়। এ স্রেফ সঞ্জয় দত্তের প্রতি প্রবল সমর্থন আর সহানুভূতি। তবে সেই সঙ্গে আজকের ছবি রিলিজের পালে হাওয়া লাগানো তো রয়েছেই। নাহলে আজকের দিনটা বেছে নিতেন কেন ঋষি কাপুর? যাইহোক, এইসব তরজায় না গিয়ে বলাই যায়, আজ তিনি যা করেছেন, তা সত্যিই সঞ্জয় ভক্তদের নাড়িয়ে দিয়েছে।

বাস্তব জীবনের অপূর্ণতা কি পর্দায় পূর্ণ করতে পারল ‘সঞ্জু’? ]

শুক্রবার মুক্তি পেল রণবীর কাপুর অভিনীত ছবি ‘সঞ্জু’। সঞ্জয় দত্তের জীবন অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। দর্শকর বিচারে ভাল মার্কস নিয়েই উতরে গিয়েছে। কিন্তু তাই বলে তো আর বাবা হয়ে ছেলের ছবির ক্ষেত্রে দর্শকের উপর নির্ভর করে বসে থাকা যায় না! তাই ঝোপ বুঝে কোপ মারলেন ঋষি। আজকের দিনেই শেয়ার করলেন সঞ্জয়ের সেই ছবি যা বহু বছর ধরে কোনও এক কোনে বসে ধুলো খাচ্ছিল।

আম্বানি-পুত্রের পার্টিতে নজর কাড়লেন শাহরুখ-প্রিয়াঙ্কা-আলিয়ারা ]

সোশাল সাইটে যে ছবিটি তিনি শেয়ার করেছেন সেখানে অজয় দেবগণ, সলমন খান, সইফ আলি খান ও অক্ষয় কুমার রয়েছেন। এঁদের মধ্যে তিনজনের সামনে ‘সঞ্জু’র পোস্টার ধরা। তাতে লেখা রয়েছে, “সঞ্জু, আমরা তোমার সাথে আছি।” ১৯৯৩ সালে TADA আইনের আওতায় যখন সঞ্জয় দত্তকে গ্রেপ্তার করা হয়েছিল, ছবিটি তখনকার। এই ছবিটিই প্রমাণ করে সঞ্জয়ের জীবনের সমস্ত চড়াই-উতরাইয়ে বলিউড তাঁর পাশে থেকেছে।

ছবিটি পোস্ট করে ঋষি কাপুর লিখেছেন “ধন্যবাদ! তখন থেকেই ছবি প্রোমোট করছেন এঁরা।”

গ্রেপ্তারির পর ১৯৯৫ সালের অক্টোবরে জামিনে ছাড়া পান সঞ্জয় দত্ত। সেই বছর ডিসেম্বরে ফের তাকে জেলে যেতে হয়। ১৯৯৭ সালে তিনি ফের জামিনে ছাড়া পান। শুনানির সময় ১৮ মাস তাঁকে জেলেই কাটাতে হয়। শেষ পর্যন্ত ২০১৩ সালে সুপ্রিম কোর্ট তাঁকে বেআইনি অস্ত্র মামলায় দোষী সাব্যস্ত করে। পাঁচ বছর তাঁর পুণে ইয়েরওয়াড়া জেলে থাকার আদেশ জারি হয়। ২০১৬ সালে জেল থেকে সম্পূর্ণ অব্যাহতি পান সঞ্জয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে