BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

বিজ্ঞাপনের ফাঁদে পড়ার আগে সাবধান! উদ্বেগ প্রকাশ ‘টেকো’ ঋত্বিকের

Published by: Sandipta Bhanja |    Posted: October 20, 2019 3:14 pm|    Updated: October 20, 2019 3:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  অমুক তেল লাগালেই হবেন সুকেশী। মাখলেই ২ সপ্তাহে হয়ে যাবেন ফরসা… গ্ল্যামারাস ত্বক, স্বাস্থ্যবান লম্বা চুল কে না চান? সুন্দর হওয়ার দৌড়ে সব সময়েই দিশাহীনভাবে ছুটতে থাকি আমরা। কমবয়সি কিংবা মাঝবয়সি ছেলেদের চুল পড়ে যাওয়ার সমস্যা বর্তমানে খুব একটা অজানা নয়। আর শুধু ছেলেরাই কেন, মেয়েদেরও ত্বক-চুল নিয়ে নানা সমস্যা দেখা দেয়। যা আমাদের রোজকার জীবনে অতি পরিচিত। আর এখানেই ফাঁদ পেতে বসে রয়েছে কোম্পানিগুলো। ক্রেতা ধরতে আকর্ষণীয় বিজ্ঞাপন দিয়ে প্রলোভন দেখিয়ে রোজ হাজার হাজার মানুষকে বোকা বানানো হচ্ছে। সাবধান! সেই ফাঁদে পা দিয়ে হাজার হাজার টাকা নষ্ট করবেন না। ঠিক এই বার্তা দিতেই আসছে ঋত্বিক চক্রবর্তী অভিনীত ‘টেকো’। সম্প্রতি মুক্তি পেল তার ট্রেলার।

চুল নিয়ে আমাদের যত চুলোচুলি, আপাতদৃষ্টিতে এই সমস্যা নিয়ে আমরা ঠাট্টা করলেও বিষয়টি কিন্তু রীতিমতো গুরুতর পর্যায়ে পৌঁছেছে বর্তমানে। অকালে টাক পড়ে যাওয়ার জন্য প্রেমিকাদের কাছেই হোক কিংবা বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনদের কাছে, প্রায়ই ঠাট্টা-টিটকিরির শিকার হতে হয়। অতঃপর অনেকেই হতাশাগ্রস্থ হয়ে পড়েন। এরপর চলে বিজ্ঞাপন দেখে একের পর এক মাথার তেল, শ্যাম্পু কিনে মাখামাখির পালা। ঠিক এরকমই একটি সমস্যা নিয়ে আসছে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের ছবি ‘টেকো’। তাই লোভে পড়ে ভুল না করার বার্তাই দিচ্ছেন ঋত্বিক চক্রবর্তী।  ঋত্বিকের প্রমিকার ভূমিকায় অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: আগামী পুজোয় ‘কেরালায় কিস্তিমাত’ করবেন কোয়েল ]

অলোকেশ, নামে এক ব্যক্তির চুলের প্রতি অগাধ প্রেম। লম্বা চুলের মেয়ে ছাড়া তিনি নাকি বিয়েই করবেন না। অন্যদিকে, নিজের সেই ভাল চুলকে আরও ভাল করতে গিয়ে বিজ্ঞাপন দেখে বাজার থেকে কিনে আনেন ব্যোমকেশ নামক তেল। যা ব্যবহারের পর সেই ব্যক্তির মাথায় টাক পড়লেও, মগজাস্ত্রতে শাণ পড়ে। কীভাবে? ওই কোম্পানির তেল মেখে চুল পড়ে যাওয়ায় বেজায় চটে গিয়ে তিনি আরও ৫জন ক্রেতাকে জোগাড় করেন যাঁরা একইভাবে বিজ্ঞাপনের প্রলোভনে ফেঁসে গিয়ে প্রতারিত হয়েছেন। এরপর শুরু হয় কেশ নিয়ে অলোকেশের আন্দোলন। তারপর? বাকিটা জানতে হলে অপেক্ষা করতে হবে ২২ নভেম্বর অবধি। কারণ, সেই দিনই মুক্তি পাচ্ছে ‘টেকো’।

দেখুন ট্রেলার।

[আরও পড়ুন: ঝরে গেলে ফিরে পাবে না চুল! কেন এমন বলছেন ঋত্বিক? ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement