১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফিরছে রাগিনি ‘এমএমএস’, সানি লিওনের বদলে এবার নায়িকা কে জানেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 1, 2017 4:09 pm|    Updated: June 1, 2017 4:09 pm

Riya Sen likely to replace Sunny Leone in Ekta Kapoor’s Ragini MMS web series

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রাগিনি এমএমএস’। ২০১১ সালে শুরু হয়েছিল ভয় ও যৌনতার এই যাত্রা। পর্দায় এই অদ্ভুত রসায়ন ফুটিয়ে তুলেছিলেন রাজকুমার রাও এবং ক্যায়নাজ মোটিভালা। আনকোরা জুটি থাকা সত্ত্বেও বক্স অফিসে হিট তকমা জুটিয়ে নিয়েছিল প্রযোজক একতা কাপুরের সেই ছবি। ফল ‘রাগিনি এমএমএস ২’। ২০১৪ সালে মুক্তি পাওয়া সে ছবির অন্যতম আকর্ষণ ছিলেন সানি লিওন। সঙ্গে সাহিল প্রেম ও প্রবীন দাবাসের মতো অভিনেতারা থাকলেও সানির টানেই প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন দর্শকরা। তাই ‘রাগিনি’র দ্বিতীয় সফরও বেশ সুখকর ছিল প্রযোজক একতার কাছে।

[কেমন ছিল ক্যাটরিনার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য শুটের অভিজ্ঞতা? ফাঁস করলেন গুলশন]

তাই নিজের এই জনপ্রিয় ভেঞ্চারকেই এবার ওয়েব সিরিজের মাধ্যমে দর্শকদের কাছে নিয়ে আসছেন প্রযোজক। কেন হঠাৎ এই সিদ্ধান্ত? প্রশ্নের উত্তরে প্রযোজকের যুক্তি, পর্দা বড় হোক বা ছোট তাতে অনেক বাধ্যবাধকতা থাকে। এমন অনেক কাহিনি থাকে যা সব বয়সের দর্শকদের বলা যায় না। ছোটপর্দার দর্শকরা বাড়িতে দেখতে অস্বস্তি বোধ করেন। আর বড়পর্দায় সিবিএফসির খবরদারিতে অর্ধেক দৃশ্য বাদই দিয়ে দিতে হয়। সে কারণেই ‘রাগিনি এমএমএস’কে এবার তাঁর ওয়েব চ্যানেল ‘অল্ট বালাজি’র মাধ্যমে দর্শকদের কাছে পৌঁছে দিতে চান তিনি।

[বিতর্কিত সেলফি, টুইটারে ট্রোলড হয়ে পোস্ট ডিলিট করলেন প্রিয়াঙ্কা]

তবে মায়ানগরীর সিনে দুনিয়ায় কান পাতলে শোনা যাচ্ছে নয়া এই ওয়েব সিরিজে সানি লিওনের সৌন্দর্য থেকে বঞ্চিত হতে পারেন দর্শকরা। তবে বাঙালি দর্শকদের নাকি তাতে লাভই হতে চলেছে। কারণ সানির বদলে নাকি এক বঙ্গ-সুন্দরীকে মনে ধরেছে একতা কাপুরের। আর তিনি হলেন রিয়া সেন। শোনা যাচ্ছে, রিয়াকেই ওয়েব সিরিজের নায়িকা হিসেবে বেছেছেন প্রযোজক। কথাবার্তা পাকা হয়ে গেলেই শুরু হয়ে যাবে শুটিংয়ের কাজ।

hqdefault (1)

[দুই সঙ্গিনীকে নিয়ে দিব্যি ঘরসংসার করছেন এই যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে