১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরের বছর বিয়ে করছেন রুদ্রনীল?

Published by: Bishakha Pal |    Posted: November 22, 2018 4:19 pm|    Updated: November 23, 2018 4:05 pm

Rudranil Ghosh ties knot

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে এবার নতুন খবর। শোনা যাচ্ছে, পরের বছরই নাকি বিয়ে করতে চলেছেন রুদ্রনীল ঘোষ! এই নিয়ে এখন জোর চর্চা টলিউডে। অবশ্য গুজব এমনি এমনি ছড়ায়নি। অভিনেতা নিজেই একথা জানিয়েছেন।

রুদ্রনীল ঘোষের হাতে এখন ছবির পাহাড়। সামনেই রয়েছে সৃজিত চট্টোপাধ্যায়ের ছবি ‘ভিঞ্চি দা’। তারপর রয়েছে ইন্দ্রদীপ দাশগুপ্তের ‘অপু’। ডিসেম্বরে অঙ্কিত অনিন্দ্য’র ছবি ‘থাই কারি’-র জন্য থাইল্যান্ড রওনা দিচ্ছেন তিনি। সেখানে হবে ছবির শুটিং। ছবিতে রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, শাশ্বত চট্টোপাধ্যায় ও সোহম। এরকম ভারী স্টারকাস্ট, তাই ডেট তো সহজে পালটাতে পারবেন না রুদ্রনীল। তাহলে বিয়েটা তিনি করছেন কবে? আর এমন ব্যস্ত শিডিউলের মাঝে কেনই বা উঠল এমন খবর?

সম্প্রতি একটি ফ্ল্যাট কিনেছেন রুদ্রনীল। তার ইন্টিরিয়র ডিজাইন করতেই তাঁর অনেকটা সময় কাটছে। বিয়ের ভরা মরশুমে এমন ফ্ল্যাট সাজনোর কাজ স্বাভাবিকভাবেই অভিনেতাকে প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে। প্রশ্ন উঠছে বলিউডে তো এখন একের পর এক বিয়ের অনুষ্ঠান। দীপিকা-রণবীর দিন কয়েক আগে বিয়ে করেছেন। সামনেই নিক-প্রিয়াঙ্কার বিয়ে। এবার কি তবে টলিউডেও বিয়ের ফুল ফুটবে?

ফের মা হলেন উদিতা, জন্ম দিলেন পুত্রসন্তানের ]

রুদ্রনীল অবশ্য অস্বীকার করেননি একথা। বলেছেন, খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তিনি। তবে দিনটা ঠিক কবে, তা নিয়ে কিছু ভাঙেননি অভিনেতা। শুধু বলেছেন, জানুয়ারি মাসে তিনি তাঁর নতুন বাড়িতে শিফট করবেন। বিয়ের কথা তাঁর মাথায় ঘুরছে। পরের বছরই তিনি বিয়ে করছেন। সারাদিন ধকলের পর তিনি বাড়ি ফিরে একা থাকেন। এই একাকিত্ব আর পছন্দ হচ্ছে না তাঁর। এবার সত্যিই কাউকে দরকার। তাই বিয়ের সিদ্ধান্ত।

‘ভিঞ্চি দা’ ছবিতে মেকআপ আর্টিস্টের ভূমিকায় অভিনয় করছেন রুদ্রনীল ঘোষ। সেখানে তাঁকে একেবারে নতুন ভূমিকায় দেখা যাবে। অন্যদিকে ‘থাই কারি’ হল থ্রিলার কমেডি। এই ছবি দু’টির পর রুদ্রনীলের লিস্টে রয়েছে আরও ছবি। পি বি চাকীর ‘হাইজ্যাক’ ছবিতে অভিনয় করছেন তিনি। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন কাঞ্চন মল্লিক ও পরাণ বন্দ্যোপাধ্যায়। এছাড়া সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর একটি ছবিও রয়েছে তাঁর হাতে। এখানে তাঁর সঙ্গে দেখা যাবে কনীনিকা বন্দ্যোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী ও ইন্দ্রজিৎ চক্রবর্তীকে।

দেশের মাটিতে পাকিস্তানের পতাকা উড়িয়ে রোষের মুখে সলমন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে