BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নায়িকা বদল? কোয়েলের বদলে দেবের সঙ্গে দেখা যাবে অন্য কাউকে

Published by: Bishakha Pal |    Posted: October 23, 2018 8:55 pm|    Updated: October 23, 2018 8:55 pm

Rukmini Maitra to tie up with Dev for a movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন ছবি ‘হইচই আনলিমিটেড’ এখনও ব্যবসা করছে। এর মধ্যেই পরের ছবির চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন দেব। স্থির হয়ে গিয়েছে পরের ছবির নায়িকা থেকে পরিচালক সবই। শোনা যাচ্ছে পরের ছবিতে নাকি একসঙ্গে ফের পর্দায় আসতে চলেছেন দেব ও রুক্মিণী।

ছবিটি পরিচালনা করবেন রাজা চন্দ। ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে রুক্মিণী ছবিতে এসেছেন হঠাৎই। প্রথমে নায়িকা হিসেবে ছিলেন কোয়েল মল্লিক। ছবিটি প্রযোজনা করার কথা ছিল সুরিন্দর ফিল্মসের। তার মানে প্রযোজক হিসেবে নাম থাকার কথা নিসপাল সিং রানের। কিন্তু শোনা যাচ্ছে, ছবির নায়িকা নাকি বদলে গিয়েছে। কোয়েল নন, দেবের সঙ্গে দেখা যাবে রুক্মিণীকে। তবে চূড়ান্তভাবে এখনও কিছু জানানো হয়নি।

জানেন ১৫ নভেম্বর দিনটিকেই কেন বিয়ের জন্য বেছে নিলেন রণ-দীপ? ]

‘ককপিট’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল দেব, কোয়েল ও রুক্মিণীকে। তারপর দেব ও রুক্মিণী একসঙ্গে ‘কবির’ সিনেমাটি করেছেন। বক্স অফিসে ছবিটি ভালই ব্যবসা করেছিল। দেব-রুক্মিণীর জুটি দর্শকদের পছন্দও হয়েছিল । এবার সেই ম্যাজিক ফের পর্দায় ধরা পড়বে বলেই মনে করা হচ্ছে। তবে ছবিটা যদি হাতছাড়াও হয়, তাতে নেহাত ফাঁকা বসে থাকবেন না কোয়েল। তাঁর হাতে রয়েছে সায়ন্ন ঘোষালে ‘সাগরদীপের গুপ্তধন’ ও অভিমন্যু মুখোপাধ্যায়ের ছবি।

রাখি সাওয়ান্তের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের তনুশ্রীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে