BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সামনেই বায়োপিকের মুক্তি, শচীনকে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 19, 2017 1:53 pm|    Updated: May 19, 2017 1:53 pm

Sachin Tendulkar meets PM Modi before the launch of 'Sachin A Billion Dreams'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ২৬ মে মুক্তি পাচ্ছে মাস্টার ব্লাস্টার শচীন তেণ্ডুলকরের বহু প্রতীক্ষিত ছবি ‘শচীন: আ বিলিয়ন ড্রিমস’। তার আগে শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করলেন শচীন স্বয়ং। সঙ্গে স্ত্রী অঞ্জলিও ছিলেন।

[লক্ষ্মীবাঈ হতে চেয়ে আইনি গেরোয় কঙ্গনা]

ছোট থেকে কীভাবে বড় হয়েছেন? কীভাবে বড় মাপের একজন ক্রিকেটার হয়ে উঠেছেন? ছোট থেকে কী কী প্রতিকূলতার সঙ্গে লড়াই করতে হয়েছে শচীন রমেশ তেণ্ডুলকরকে? সে সবই উঠে এসেছে সিনেমাটিতে। এছাড়া রয়েছে শচীনের বেশ কিছু ব্যক্তিগত মুহূর্ত। আর মাত্র কয়েকদিন পরেই সিনেমার পর্দায় সেটি দেখতে পাবেন শচীন ভক্তরা। তার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করলেন তিনি। এমনকী আলোচনা করলেন সিনেমার বিভিন্ন বিষয় নিয়েও। পর সোশ্যাল মিডিয়ায় পোস্টও করলেন সেই ছবি। সঙ্গে লেখেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করলাম। পাশাপাশি বায়োপিক নিয়ে আলোচনাও হল। উনি সিনেমাটির জন্য আমাকে শুভেচ্ছাও জানিয়েছেন।’ এরপর আরও একটি টুইট করে তিনি লেখেন, ‘আমাকে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ। জো খেলে, ওহি খিলে’। প্রধানমন্ত্রীর তরফ থেকেও পাল্টা একটি টুইট করে লেখা হয়, ‘শচীনের সঙ্গে দুর্দান্ত বৈঠক হল। ওর জীবনের গল্প এবং কীর্তি প্রত্যেক ভারতবাসীকেই গর্বিত এবং উদ্বুদ্ধ করবে।’

 

‘শ-চী-ন’! ‘শ-চী-ন’! তিনি ব্যাট হাতে নামলেই সারা দেশ উত্তাল হত এই আওয়াজে। বেশ কয়েক বছর হল ব্যাট-প্যাড নামিয়ে রেখেছেন তিনি। কিন্তু দেশবাসী তাঁকে ভোলেনি। যেমন তিনি ভোলেননি ক্রিকেটকে আর তাঁর ভক্তদের। আজও ক্রিকেটের যে কোনও কিছুতে তিনি সেই প্রথমদিনের উৎসাহে হাজির হয়ে যান। আজও তিনি যেন সেই আগের মতোই ক্রিকেটের আগ্রহী ছাত্র। কী করে এমনটা থেকে যেতে পারেন? ব্যক্তিজীবন সামলে কী করে এরকম হয়ে উঠতে পারেন সন্ন্যাসী রাজা? এই তীব্র আত্মপ্রচারের দুনিয়ায় কীভাবে মগ্ন থাকতে পারেন নিজস্ব সাধনায়? প্রশ্ন কোটি কোটি মানুষের।আর সে সবেরই উত্তর দেবে তাঁর বায়োপিক ‘শচীন- এ বিলিয়ন ড্রিমস’। গত বছর টিজার বেরনোর পর থেকেই গোটা দেশের মানুষের মধ্যেই উত্তেজনা তুঙ্গে ছিল। যা আরও বেড়ে যায় সিনেমাটির ট্রেলার লঞ্চের পর থেকেই। এখন শুধু আর কয়েকদিনের অপেক্ষা।

[কয়লা কেলেঙ্কারিতে দোষী সাব্যস্ত প্রাক্তন সচিব-সহ তিন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে