১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ওয়েব সিরিজে ব্লাউজ খোলার ‘পুরস্কার’? ব্লু-ফিল্মে ডাক অভিনেত্রীকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 14, 2018 5:39 pm|    Updated: July 14, 2018 5:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়ের জন্য কী না করতে হয়। ধূমপান করা, চুমু খাওয়া, বিকিনি পরা, এমনকী কাপড় পর্যন্ত খুলতে হয় ক্যামেরার সামনে। আর এসবই অভিনয়ের খাতিরে। এর জন্য বাজারে কথা কী আর হয় না? কিন্তু রাজশ্রীকে যা শুনতে হল, তা এসব সমালোচনার উর্ধ্বে।

শিখ রীতি মেনে চলেন না সানি, তাই ‘কৌর’-এর উপর নিষেধাজ্ঞা ]

মালায়ালাম ছবি ‘এস দুর্গা’-তে অভিনয়ের জন্য আগেই সমালোচিত হয়েছিলেন অভিনেত্রী রাজশ্রী দেশপাণ্ডে। তখনই বোঝা গিয়েছিল যথেষ্ট সাহসী অভিনেত্রী তিনি। তাই তো নেটফ্লিক্সের অরিজিনাল সিরিজ ‘সেক্রেড গেমস’-এর জন্য তিনি রাজি হয়েছিলেন। গ্যাংস্টার গণেশ গাইতুণ্ডের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করেন তিনি। চরিত্রটি বেশিক্ষণ স্ত্রিনে থাকবে না। কিন্তু এর গুরুত্ব অপরিসীম। এমন চরিত্রে অফার পেয়ে হয়তো আপ্লুতই হয়েছিলেন রাজশ্রী। কিন্তু তখন কি আর তিনি জানতেন এই নগ্ন দৃশ্যে অভিনয়ের জন্য তাঁকে একেবারে নীল ছবির অফার দেওয়া হবে? একটি সাক্ষাৎকারে একথা জানিয়েছেন রাজশ্রী স্বয়ং। বলেছেন, “আমার কাছে ব্লাউজ খোলা বড় বিষয় ছিল। কিন্তু আমি তা করেছি। কিন্তু তখন কি আর ঘূণাক্ষরেও জানতাম আমার ছবি হোয়াটসঅ্যাপে এভাবে ঘুরে বেড়াবে?”

রাজশ্রীর এই সিন হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়ার পর তা ভাইরাল হয়ে যায়। এমনকী সেই সিন আপলোড হয়ে যায় অ্যাডাল্ট সাইটেও। “ওই সিন আমাকে পর্নসাইটের রাস্তা খুলে দিয়েছে। এর থেকেও খারাপ হল, আমি রীতিমতো মেসেজ পাচ্ছি। সেখানে লেখা থাকছে আমি নাকি পর্নস্টার।” বলেছেন তিনি।

এমন ঘটনায় স্বভাবতই হতবাক রাজশ্রী। এমন সমালোচনার জবাব দেওয়ার মতো ভাষা তাঁর কাছে নেই। আর তার থেকেও বড় বিষয় কথায় কথা বাড়ে। তাই এমন কুৎসা থেকে নিজেকে দূরে সরিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এক্ষেত্রে অনুরাগ কাশ্যপের পথ অনুসরণ করছেন তিনি। “অতীতে এস দুর্গা নিয়ে আমার সমালোচনা হয়েছে। এমনকী আমাকে খুন করার হুমকিও দেওয়া হয়েছিল। আমার মুখে অ্যাসিড ছোঁড়া হবে এমন হুমকি চিঠিও লেখা হয়েছিল।” বলেন রাজশ্রী।

অভিনেত্রী রাজশ্রী দেশপাণ্ডের ঝুলিতে যেক’টি ছবি রয়েছে, তার বেশিরভাগই বিতর্কিত। এর মধ্যে যেমন রয়েছে ‘এস দুর্গা’, তেমনই রয়েছে ‘অ্যাংরি ইয়ং গড্ডেস’ ও ‘মান্তো’।

কন্ডোম দিয়ে গলায় ফাঁস লাগিয়ে দেয় কাস্টিং ডিরেক্টর, বিস্ফোরক অভিনেত্রী ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement