BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মেয়ে সারার সঙ্গে একই ছবিতে সইফ! কী বললেন অভিনেতা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 12, 2018 2:08 pm|    Updated: July 12, 2018 2:08 pm

Saif Ali Khan and Sara Ali Khan both are in one movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সইফ আলি খানের মেয়ে সারাও বলিউডে যাত্রা শুরু করে দিয়েছেন। কয়েক মাসের মধ্যেই মুক্তি পাবে তাঁর প্রথম ছবি ‘কেদারনাথ’। শোনা যাচ্ছে এরপরই নাকি বাবার সঙ্গে স্ত্রিন শেয়ার করবেন তিনি।

সইফ আলি খানের সর্বশেষ সিনেমা ছিল ‘কালাকান্ডি’। ছবিটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। তাঁর আগের ছবি ‘শেফ’ ছিল বাবা ও ছেলের সম্পর্কের উপর ভিত্তি করে তৈরি। সারা সঙ্গে তাঁর ছবিটিও নাকি তেমনই। ছবিটি পরিচালনা করার কথা রয়েছে নীতিন কক্করের। সইফ জানিয়েছেন, “আমি ও নীতিন একটি ছবি নিয়ে কথা বলছি। কিন্তু সেটি একেবারে প্রাথমিক স্তরে রয়েছে। আমরা এখনও কিছু ঠিক করিনি।”

পারিবারিক ঐতিহ্য মেনে রাজনীতিতে যোগ দিচ্ছেন রীতেশ দেশমুখ! ]

এখনও পর্যন্ত জানা গিয়েছে, এই ছবিটিও ‘শেফ’-এর মতোই। এখানেও বাবা ও সন্তানের মধ্যে সম্পর্কের কথা দেখানো হবে। তবে আগের ছবিতে ছিল বাবা ও ছেলে, এখানে বাবা ও মেয়ে। সূত্রের খবর, সইফের মেয়ের চরিত্রে অভিনয় করার জন্য নাকি সারা আলি খানকে অফার দিয়েছেন নীতিন। সইফের মতো তাঁরও ছবির চিত্রনাট্য ভাল লেগেছে। এবার শুধু দিন ঠিক হওয়ার পালা। দিন ঠিক হয়ে গেলেই ছবির কাজ শুরু করে দেবেন তাঁরা। এবার একান্তই যদি ডেট না ঠিক হয়, তাহলে তো অন্য অভিনেতা ও অভিনেত্রী বাছতে হবে। তবে নীতিন তাঁর কাস্টিং গ্রুপকে জানিয়ে দিয়েছেন নিজের প্রথম পছন্দের কথা। যদিও সংবাদমাধ্যমের কাছে এনিয়ে বাবা বা মেয়ে, কেউই মুখ খোলেননি।

এবার মাদাম তুসোয় কথাও বলবে অনুষ্কার মোমের মূর্তি ]

আপাতত ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ নিয়ে ব্যস্ত রয়েছেন সইফ কন্যা। ‘কেদারনাথ’ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে দেখা যাবে তাঁকে। ছবিটি পরিচালনা করেছেন অভিষেক কাপুর। নভেম্বরে মুক্তি পাবে ‘কেদারনাথ’। এই ছবিটি একটি লাভস্টোরি। বন্যার পটভূমিকায় তৈরি হয়েছে ছবিটি। অন্যদিকে ‘সিম্বা’ ছবিতে সারার বিপরীতে রয়েছেন রণবীর সিং। এই ছবিটি পরিচালনা করছেন রোহিত শেট্টি। ডিসেম্বরে মুক্তি পাবে ‘সিম্বা’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে