১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বড়পর্দায় ফের একসঙ্গে অজয় ও সইফ, ছবির নাম জানেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 20, 2018 2:17 pm|    Updated: July 20, 2018 2:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ওমকারা’ ছবির পর ফের পর্দায় আসছে অজয় দেবগন ও সইফ আলি খান জুটি। তবে এবার দুই তাবড় অভিনেতা একসঙ্গে অভিনয় করবেন না। অজয় দেবগন প্রযোজিত ছবিতে দেখা যাবে সইফকে। ছবির নাম ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’। ছবিতে তাঁকে প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছে।

জানা গিয়েছে, সইফের চরিত্রের নাম উদয়ভান রাঠোর। মোঘল সেনা প্রধান প্রথম জয় সিংয়ের মধ্যে কাজ করত উদয়ভান। দুর্গ দেখাশোনার কাজ ছিল তার উপর। চরিত্রটি ছবির প্রধান খলনায়ক। তবে সইফ আলি খান এখনও ছবিতে সই করেছেন কিনা তা এখনও জানা যায়নি। তবে তিনি যদি ছবিটি করতে রাজি হয়ে যান, তবে এটি হবে তাঁর ও অজয় দেবগনের একসঙ্গে চতুর্থ ছবি। এর আগে তাঁরা একসঙ্গে মোট তিনটি ছবি করেছেন। কাচ্চে ধাগে (১৯৯৯), এলওসি কার্গিল (২০০৩) ও ওমকারা (২০০৬)।

OMG! কালো বলে প্রিয়াঙ্কাকে মিস ইন্ডিয়া হিসেবে চাননি বিচারক! ]

সইফের কেরিয়ারে ‘ওমকারা’ একটি বড় মাইলস্টোন। ছবিটি উইলিয়াম শেক্সপিয়রের ‘ওথেলো’-র উপর ভিত্তি করে তৈরি হয়েছিল। বানিয়েছিলেন বিশাল ভরদ্বাজ। ল্যাংড়া ত্যাগি চরিত্রে তিনি মাতিয়ে দিয়েছিলেন। প্রচুর প্রশংসাও করেছিলেন। সইফ প্রমাণ করে দিয়েছিলেন চরিত্রটি যদি নিষ্ঠুর হয়, তবে তিনি তা ফুটিয়ে তুলতে সক্ষম। শুধু সক্ষমই নন, বেশ ভালভাবেই ফুটিয়ে তুলতে পারেন। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অজয় দেবগন।

‘তানাজি’ ছবির পোস্টার

‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবির পোস্টার গত বছরই প্রকাশ করেছিলেন অজয় দেবগন। লিখেছিলেন, “তিনি তাঁর দেশের জন্য, তাঁর মাটির জন্য ও তাঁর রাজা ছত্রপতি শিবাজির জন্য লড়েছিলেন। এই অখ্যাত যোদ্ধা, সুবেদার তানাজি মালুসারে ভারতের ইতিহাসকে মহিমান্বিত করেছে।”

‘ধড়ক’-এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ে কেঁদে ফেললেন জাহ্নবী ]

শিবাজির মারাঠি ফৌজের এই যোদ্ধা ছিলেন সুনিপুণ। ভারতীয় ইতিহাসের এই অধ্যায়টি নিয়ে ছবি বানাতে চলেছেন ওম রাউত। সিংহগড় যুদ্ধক্ষেত্র ও মারাঠাদের এই যুদ্ধের কথা উঠে আসবে এই ছবিতে। ১৬৭০ সালের সিংহগড়ে এই যুদ্ধ হয়েছিল। সিংহগড় দুর্গ যাতে শক্রুদের হাতে না যায়, তার জন্য সমস্ত শক্তি লাগিয়ে দিয়েছিলেন তানাজি। সেই যুদ্ধেই প্রাণ দিয়েছিলেন এই বীর যোদ্ধা। মৃত্যুর আগে পর্যন্ত তিনি ছিলেন অকুতোভয়। এই বীর যোদ্ধার কথাই নিজের ছবিতে তুলে ধরবেন অজয় দেবগন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে