BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সাইনার ভূমিকায় নজর কাড়লেন শ্রদ্ধা, প্রকাশ্যে ফার্স্ট লুক

Published by: Bishakha Pal |    Posted: October 1, 2018 9:31 pm|    Updated: October 1, 2018 9:31 pm

Saina First Look

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের ভূমিকায় অভিনয় করতে চলেছেন সাইনা নেহওয়াল। তার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। তার ছবি ইতিমধ্যেই সোশাল সাইটে প্রকাশ করেছেন শ্রদ্ধা কাপুর।

মুক্তি পেয়েছে সাইনা নেহওয়ালের বায়োপিকের ফার্স্ট লুক। এর আগে একটি সাক্ষাৎকারে শ্রদ্ধা কাপুর জানান, সাইনা নেহওয়ালের বায়োপিকে অভিনয় করার জন্য তিনি প্রশিক্ষণ নিচ্ছেন। তাঁর খেলা যাতে মেকি না লাগে, তার জন্য ৪০টি ক্লাস নিয়েছেন তিনি। ব্যাডমিন্টন নিঃসন্দেহে কঠিন খেলা। কিন্তু তিনি খেলতে বেশ মজা পান। একজনের স্পোর্টসপার্সনের জীবন কেমন হতে পারে, তিনি অনুভব করছেন। “সাইনার জীবন তাঁর আঘাত আর জয় দিয়ে ভরা। খুব ইন্টেরিস্টেং।” বলেন শ্রদ্ধা।

পরিচালক সৃজিতের জন্য এ কাজও করেছেন জয়া! ]

শ্রদ্ধা কাপুর বলেছেন, তাঁর সঙ্গে সাইনা নেহওয়ালের জীবনে অনেক ওঠাপড়া রয়েছে। তাঁর জীবনেও তাই। আর ঠিক এই কারণেই তিনি সাইনার বায়োপিক করতে আগ্রহী। সাইনার সঙ্গে শ্রদ্ধা নিজের জীবনের মিল খুঁজে পান। তাঁর সঙ্গেও এমন ঘটনা ঘটেছে যা সাইনার সঙ্গে ঘটেছে। শুধু দু’জনের ফিল্ড আলাদা। এটাই সাইনার বায়োপিকের জন্য শ্রদ্ধার মোটিভেট পয়েন্ট।

গত সপ্তাহে শুরু হয়েছে ছবির শুটিং। ছবিটি পরিচালনা করছেন অমল গুপ্তে। ছবির নাম ‘সাইনা’।

এখনও পর্যন্ত শ্রদ্ধা কাপুরের শেষ ছবি ‘বাত্তি গুল মিটার চালু’। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছে শাহিদ কাপুরকে। ছবির নায়িকা নিয়ে বিস্তর জল্পনা ছিল। শাহিদের বিপরীতে প্রথমে ক্যাটরিনা কাইফ, পরে সোনাক্ষি সিনহার মতো নামও শোনা গিয়েছিল। কিন্তু শেষমেশ শ্রদ্ধা কাপুরের নাম ফাইনাল হয়। ললিতা নওটিয়ালের চরিত্রে রয়েছেন তিনি। এর আগে ‘স্ত্রী’ ছবিতে তাঁর অভিনয় সকলের নজর কাড়ে। সেখানে রাজকুমার রাওয়ের সঙ্গে অভিনয় করেন তিনি।

জীবনযুদ্ধে ইতি, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু রাজ কাপুরের স্ত্রীর ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#SAINA

A post shared by Shraddha (@shraddhakapoor) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে