BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ছেলের জন্য আর কলম ধরতে চান না সেলিম খান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 2, 2017 6:39 am|    Updated: August 5, 2019 2:20 pm

salim khan reveals why he will never write for his son salman

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপারস্টার ছেলে। সিনেমায় এক ঝলক দেখা গেলেই উপচে পড়ে বক্সঅফিস। তাও সলমন খানের জন্য কলম ধরতে রাজি নন বাবা সেলিম খান। প্রথম সারির একটি ট্যাবলয়েডকে নিজে মুখেই এমন কথা বলেছেন সেলিম। আর তার পিছনে যে কারণ বলেছেন সেলিম, তা অবাক করা!

যৌন হেনস্তার শিকার হয়েছিলেন, সোশ্যাল মিডিয়ায় স্বীকারোক্তি ইলিনার

ভারতীয় চলচ্চিত্র দুনিয়ায় সাতের দশকে একের পর এক ব্লকবাস্টার ছবির চিত্রনাট্য লিখেছেন সেলিম খান-জাভেদ আখতার। দিওয়ার, শোলে, ডন কী নেই সেই তালিকায়! একটা সময়ের পর ভাঙল সেলিম-জাভেদ জুটি। কিন্তু তাঁদের কলমের ধার আজও ভোলেননি সিনেপ্রেমীরা। সেই সেলিম খানই আজ বলছেন ছেলের জন্য কোনও স্ক্রিপ্ট লিখতে চান না তিনি। এবং কারণটাও চমকে দেওয়ার মতো। সেলিম মনে করেন, আজকাল কোনও সিনেমা হিট করলে লোকজন তার পুরো ক্রেডিট দেন অভিনেতাকে। পরিচালক বা স্ক্রিপ্টরাইটারের নাম মুখেও আনেন না। সেখানে কোনও ছবিতে সলমনের মতো অভিনেতা থাকলে একটা অতিরিক্ত চাপ কাজ করে। প্রখ্যাত চিত্রনাট্যকার সেলিমের কথায়, ছেলের সঙ্গে কোনও সিনেমা ফ্লপ করলে সেই চাপ তিনি সহ্য করতে পারবেন না। ছবি ফ্লপ করলে দায় এসে পড়বে তাঁর কাঁধেই। অথচ ছবি হিট হলে সকলের মুখে মুখে ফিরবে সলমনের নাম। তাঁকে মনেও করবেন না কেউ।

উল্লেখ্য সলমনের জন্য একটি ছবির স্ক্রিপ্টই লিখেছিলেন সেলিম। ১৯৯১ সাল। ছবির নাম ‘পত্থর কে ফুল’। পুলিশ অফিসারের চরিত্রে দেখা গিয়েছিল সলমনকে। সঙ্গে রবিনা ট্যান্ডন। রবিনার বলিউড ডেবিউ। রবিনা নতুন মুখ হিসাবে ফিল্ম ফেয়ারটি বাগালেও ছবিটি কিন্তু তেমন সাড়া ফেলেনি।

এবার Whatsapp নিয়ে এল দুর্দান্ত এই ফিচার

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে