BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আসছে ‘হাম দিল দে চুকে সনম’-এর সিক্যুয়েল!

Published by: Bishakha Pal |    Posted: February 26, 2019 8:54 pm|    Updated: February 26, 2019 8:54 pm

Salman and Bhansali to make ‘Hum Dil De Chuke Sanam 2’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়ের দশকে সিনেপ্রেমীদের মুগ্ধ করেছিল ‘হাম দিল দে চুকে সনম’। সলমন খান, ঐশ্বর্য রাই বচ্চন আর অজয় দেবগনের পারফর্ম্যান্সের জোরে সুপার হিট হয়েছিল ছবিটি। অবশ্য তার সঙ্গে পরিচালক সঞ্জয় লীলা বনশালির মহিমা তো ছিলই। এবার সেই ক্লাসিক্যাল পারিবারিক গল্পের সিক্যুয়েল নিযে ফিরছেন পরিচালক। শোনা যাচ্ছে, বনশালি নাকি দর্শকদের উপহার দিতে চলেছেন ‘হাম দিল দে চুকে সনম ২’।

একসময় সঞ্জয় লীলা বনশালি আর সলমন খানের জুটি দর্শকদের তিনটি বিখ্যাত ছবি উপহার দিয়েছে। তার মধ্যে একটি হল অবশ্যই ‘হাম দিল দে চুকে সনম’। আর বাকি দু’টি হল ‘খামোশি: দ্য মিউজিক্যাল’ ও ‘সাওরিয়া’। যদিও শেষের ছবিটিতে সলমানের ভূমিকা ছিল খুবই কম। কিন্তু সম্পর্ক তাঁদের এতটাই ভাল ছিল যে ছোট্ট একটি চরিত্রের জন্যও বনশালিকে মানা করেননি সলমন। কিন্তু তারপর, দীর্ঘ ১২ বছর একসঙ্গে কোনও ছবি করেননি তাঁরা। শোনা যায়, কোনও একটি বিষয় নিয়ে বিশাল ঝামেলা হয়েছিল তাঁদের মধ্যে। পরে অবশ্য সেসব ঠিক হয়ে যায়। আর সেই কারণেই ফের জুটি বাঁধতে আপত্তি নেই তাঁদের।

‘অন্দর ঘুস কে মারো’, বায়ুসেনার প্রত্যাঘাতে গর্বিত অক্ষয় ]

শোনা গিয়েছে, ছবি নিয়ে নাকি ইতিমধ্যেই কথা হয়ে গিয়েছে সঞ্জয় লীলা বনশালি ও সলমন খানের। অভিনেতার চিত্রনাট্য পছন্দও হয়েছে। তবে ছবিটিতে যতই ‘হাম দিল দে চুকে সনম’-এর সিক্যুয়েল বলা হোক না কেন, টিম বনশালি কিন্তু তা স্বীকার করতে একেবারেই নারাজ। তাদের তরফ থেকে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে, ছবিটি কোনও সিক্যুয়েল বা রিমেক নয়। একেবারে অরিজিনাল ছবি বানাতে চলেছেন বনশালি। আর তাছাড়া ‘হাম দিল দে চুকে সনম’-এ সলমন খান বা ঐশ্বর্য রাই বচ্চন যা পারফরম্যান্স দিয়েছেন, তা আবার পর্দায় তুলে আনার কথা ভাবাই যায় না।

‘দ্য হ্যাকার’-এর সূত্র ধরেই জুটি বাঁধছেন আরিয়ান-এনা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে