BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ক্যাটরিনাকে আচমকা ‘বেবি’ সম্বোধন সলমনের, ফের কি তবে একসঙ্গে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 8, 2018 6:38 pm|    Updated: July 8, 2018 6:38 pm

Salman called Katrina his ‘baby’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যাটরিনা কাইফকে নিয়ে সলমন খানের মনোভাব কারওর অজানা নয়। একসময় দু’জনে দু’জনকে বেশ পছন্দ করতেন। কিন্তু মাঝে ঢুকে যায় তৃতীয় ব্যক্তি রণবীর কাপুর। তারপর থেকে সলমন ক্যাটরিনার মাঝে দূরত্ব বাড়তে থাকে। কিন্তু রণবীরের সঙ্গে ব্রেকআপের পর থেকে আবার একসঙ্গে দেখা যাচ্ছে সল্লু মিঞা আর ক্যাটকে।

তাঁরা যে আবার কাছাকাছি আসছেন, তা বেশ বোঝা যাচ্ছে। কাজের সূত্রে তাঁদের একসঙ্গে আসা। ক্যাটরিনার ব্রেকআপের পর তাঁরা একসঙ্গে বেশ কয়েকটি ছবি করেন। কিন্তু দিন দিন সম্পর্ক শুধু পেশা জগতে আটকে নেই। আবহাওয়া বলছে, সম্পর্ক পেশা ছাড়িয়ে অনেক দূর এগিয়েছে। তাহলে কি পুরোনো প্রেম ফের উথলে উঠল? উভয়ের কাজকর্ম কিন্তু সেদিকেই নির্দেশ করছে। দাবাং ট্যুরে ক্যাটরিনার উপস্থিতি ও সলমনের সান্নিধ্য আগুন আরও উসকে দিয়েছে। আর এখন তো গুঞ্জন আরও জোরালো হয়েছে। তবে তার কারণও রয়েছে। ভালবাসা উঠলে না উঠলে কি আর প্রাক্তনকে ‘বেবি’ বলে সম্বোধন করে?

শরীরী হিল্লোলে মাত করলেন উর্বশী, দেখালেন বেলি ডান্সের জাদু ]

হ্যাঁ। ঠিকই শুনছেন। ক্যাটরিনা কাইফকে সলমন খান ‘বেবি’ বলে সম্বোধন করেছেন। আর এমন সম্বোধনে রেগে যাওয়া তো দূরের কথা, ক্যাট রীতিমতো উচ্ছ্বসিত। তিনি তো তাঁর প্রাক্তনীর ডাকে সাড়াও দিয়েছেন। সেই ভিডিও এখন সোশাল সাইটে ঘুরে বেড়াচ্ছে।

একজন সলমন খানকে জিজ্ঞাসা করেছিলেন, তিনি কি ১২ বছর আগের সল্লুকে মনে করতে পারছেন? সলমনের উত্তর দেওয়ার আগে ঝাঁপিয়ে পড়েন ক্যাটরিনা। বলেন, তাঁর স্মৃতিশক্তি খুব দুর্বল। তিনি তাঁর জন্মদিনও মনে রাখতে পারেন না। আর এই পরিস্থিতিতেই আসরে নেমে পড়েন সলমন। বলেন, তিনি তাঁর ‘বেবি’-র জন্মদিন মনে রেখেছেন। দিনটি ১৬ জুলাই।

বহুদিন পর বাংলা ছবিতে তনুজা, কেমন হল ‘সোনার পাহাড়’-এর খোঁজ? ]

তবে তাঁর এই কথার পর সলমন বুঝতে পারেন তিনি কী করেছেন। তাই পরিস্থিতি সামলাতে উদ্যত হন তিনি। অন্য একজনের দিকে আঙুল দেখিয়ে বলেন, “এই বেবি (ক্যাটরিনা) নয়, ওই বেবি।” কিন্তু শাক দিয়ে কি আর মাছ ঢাকা যায়?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে