১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

টুইটারে ট্রোলড হলেন সলমন খান, জানেন কেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 7, 2017 3:11 pm|    Updated: July 31, 2019 5:32 pm

salman impart driving lesson, twitterati lashback

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোটর সাইকেল বেশি দুর্ঘটনাপ্রবণ সাইকেলের তুলনায়, নতুন প্রজন্মকে সতর্ক করছেন তিনি। বাইক নয়, সাইকেল ব্যবহার করার নির্দেশ দিচ্ছেন তিনি। নতুন প্রজন্মের বেপরোয়া গাড়ি চালানো দেখে তিনি নাকি বিব্রত। যেকোনও মুহূর্তে ঘটে যেতে পারে বড়সড় দুর্ঘটনা,এটাই তাঁর দশ্চিন্তা। তাই সবাইকে সতর্ক করছেন তিনি। জানেন, এই সতর্কতা কার মুখে? নামটা শুনলে চমকে যাবেন আপনি। তিনি বলিউডের ভাইজান সলমন খান। যিনি নিজেই অভিযুক্ত হিট অ্যাণ্ড রান মামলায়। তাঁর এই সতর্কবাণী নিয়েই সোশাল সাইটে শুরু হয়েছে ট্রোল।

salman

[ভারতীয় সিরিয়াল একঘেয়ে, পাকিস্তানে কাজ করতে চান পরেশ]

salman4

কিছুদিন আগেই সলমন খান তাঁর চ্যারিটি ‘বিং হিউমান’-এর তরফ থেকে লঞ্চ করেন নতুন ই-সাইকেল। আর সেই লঞ্চিং অনুষ্ঠানে এসে পথ নিরাপত্তা নিয়ে মুখ খুললেন সলমন খান। ফিল্মসিটিতে শ্যুটিং চলাকালীন তিনি লক্ষ্য করেছেন, নতুন প্রজন্মের ছেলেমেয়েরা যেভাবে গাড়ি চালান তা সত্যিই দুশ্চিন্তাজনক। আর এভাবেই বাড়ছে দুর্ঘটনার সংখ্যা। সলমনের কি তাহলে বোধদয় হল? সে কথাই ভাবছে তাঁর ফ্যান-সহ বলিপাড়ার প্রত্যেকেই। যে সতর্কতার কথা তিনি বলছেন তা যদি নিজে প্রথম থেকে বুঝতেন, তা হলে আর এতো ঝক্কি থাকতো না তাঁর জীবনে।২০০২ সালের হিট অ্যান্ড রান মামলায় তাঁর বিরুদ্ধে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ ওঠে। শুধু তাই নয়, তাঁর গাড়িতে চাপা পড়ে মৃত্যুও হয় একজনের, এই অভিযোগে রীতিমতো জেরবার হয়ে যায় তাঁর জীবন। এবার তাঁর মুখেই এই সতর্কবানী শুনে রীতিমতো চমকে গেছে সবাই। সোশ্যাল সাইটে তাঁর এই সতর্কবানী নিয়ে শুরু হয়েছে ট্রোল।

salma khan

[ছবির প্রচারে চমক, টুইটারে পদবি বাদ দিলেন পাওলি-ইন্দ্রনীলরা]

আপাতত নিজের আগামী ছবি ‘টিউবলাইট’-এর প্রচারে ব্যস্ত তিনি। যা মুক্তি পেতে চলেছে এই ইদে। পাশাপাশি চলছে ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর আগামি ছবি ‘টাইগার জিন্দা হে’-র শ্যুটিং।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে