২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অভাবনীয় উপহার পেলেন ক্যাটরিনা, ফের কি প্রেমে পড়লেন সলমন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 1, 2017 3:13 pm|    Updated: December 1, 2017 3:13 pm

Salman Khan Just Painted Katrina Kaif's Portrait On Ice in Austria

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাবাং খানের মন কি আবার পিছলে গেল? পুরনো প্রেমিকাকে কি আবার ফিরে পেতে চাইছেন সলমন? ভাবছেন তো, এত বছর পর কেন নতুন করে এ প্রশ্ন উঠছে। বাস্তবের মাটিতে থুড়ি, বরফে এমন এক ঘটনা সলমন ঘটিয়েছেন, তাতে এমন ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না একেবারেই। পুরনো প্রেমিকা ক্যাটরিনা কাইফের জন্য তিনি যা করলেন, তা সম্পর্কে থাকাকালীনও ক’জন করেন, সন্দেহ আছে।

[রটনাতেই বিতর্ক, বিভ্রান্তি দূর করতে আসছে ‘পদ্মাবতী’র দ্বিতীয় ট্রেলার]

‘এক থা টাইগার’ ছবির পাঁচ বছর পর ‘টাইগার জিন্দা হ্যায়’-তে অনস্ক্রিন জুটি বেঁধেছেন সলমন-ক্যাট। আলি আব্বাস জাফরের আপকামিং ছবির ট্রেলার থেকে ‘সোয়্যাগ’ গান, সবই দর্শকদের মন ছুঁয়েছে। ট্রেলার দেখার নিরিখে সুপারহিট ছবি ‘বাহুবলী’র রেকর্ডও ভেঙেছে টাইগার। ছবি মুক্তির দিন যত এগোচ্ছে, এই জুটিকে নিয়ে উন্মাদনা ততই বাড়ছে। আর রিল লাইফে যখন এত বছর পর সল্লু-ক্যাট একসঙ্গে তখন রিয়াল লাইফে তাঁদের রসায়ন নিয়ে কোনও কথাই হবে না, এমনটা কি সম্ভব! তাই ক্যাটরিনার সঙ্গে সলমনের ছবি পোস্ট করা হোক বা ছবির প্রচারে দু’জনকে একসঙ্গে দেখতে পাওয়া, সবক্ষেত্রেই তাঁদের কেমিস্ট্রি নিয়ে চলছে আলোচনা। এবার সামনে এল একটি নতুন ছবি। না, সলমন-ক্যাটরিনার নয়। এ ছবির পুরোটা ঘিরে শুধুই ক্যাটরিনা। কিন্তু ছবির বিশেষত্ব হল অস্ট্রিয়ার সাদা বরফে ঢাকা চাদরের উপর তুলির টানে ফুটে উঠেছে ক্যাটের মুখ। আর সেই রঙিন ছবি নাকি এঁকেছেন স্বয়ং সল্লু মিঞা।

ছবির নির্মাতারাই এ খবর টুইট করেছে। সলমন ওরফে টাইগারের আঁকা ক্যাটরিনা ওরফে জোয়ার সেই ছবির দেখা মিলবে ‘দিল দিয়া’ গানটিতে। শনিবার প্রকাশ্যে আসবে সেই গান। কী, এবার নিশ্চয়ই বোঝা যাচ্ছে, পুরনো প্রেম জোড়া লাগার প্রসঙ্গ কেন উঠছে? তবে ক্যামেরার আড়ালে ক্যাটরিনাকে সত্যিই সলমন ‘দিল’ দিয়ে ফেললেন কিনা, তা এখনও স্পষ্ট হয়নি।

[মাঝ আকাশে মানুষীকে কী পরামর্শ দিলেন সুস্মিতা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে