Advertisement
Advertisement

Breaking News

বক্স অফিসে ‘বাহুবলী’কে কি টেক্কা দিতে পারলেন ‘টাইগার’ সলমন?

জানেন প্রথম দিনে ছবির বক্স অফিস কালেকশন কত?

Salman Khan, Katrina Kaif starrer Tiger Zinda Hai's Day 1 collections
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:December 23, 2017 2:23 pm
  • Updated:December 23, 2017 2:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:টাইগার জিন্দা হ্যায়‘-কে দর্শকরা ‘সোয়্যাগ সে স্বাগত’ই জানালেন। প্রথম দিনের বক্স অফিস রিপোর্ট অন্তত সে কথাই বলছে।
ছবি মুক্তি নিয়ে অবশ্য কম ঝক্কি পোহাতে হচ্ছে না ভাইজানকে। বাল্মিকী সম্প্রদায়ের উদ্দেশে কটূ মন্তব্য করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। যার ফলে উত্তপ্ত হয়ে শুক্রবার ওঠে রাজস্থান। রাজ মন্দিরে সল্লু-ক্যাটের ছবি প্রদর্শনীতে বাধা দিয়ে ক্ষোভ উগরে দেয় সংগঠনের সদস্যরা। আবার মহারাষ্ট্রে একই দিনে মুক্তি পাওয়া আঞ্চলিক ভাষার ছবি হল না পাওয়ায় ক্ষোভে ফেটে পরেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। বিক্ষিপ্ত বাধাগুলি সত্ত্বেও সলমনের ফ্যানদের উৎসাহে এতটুকু ভাটা পড়েনি। ধুমধাম করে মুক্তি পেয়েছে আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’। আর প্রথম দিনই বাজিমাত।

[আপত্তিকর মন্তব্যের জের, সলমন-শিল্পার বিরুদ্ধে দায়ের এফআইআর]

টিউবলাইট‘ বক্স অফিসে ও দর্শকদের মনে সেভাবে ছাপ ফেলতে পারেনি। তাই ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়ে সিনেপ্রেমীদের প্রত্যাশা ছিল তুঙ্গে। সুপারহিট ‘এক থা টাইগার’-এর পাঁচ বছর পর ফের জুটি বেঁধেছিলেন সলমন-ক্যাটরিনা। এবার আর নিরাশ হতে হয়নি তাঁদের। সজোরেই হুঙ্কার দিয়েছেন ‘টাইগার’। প্রথম দিনই বড়পর্দায় নজর কেড়েছে তাঁর ‘সোয়্যাগ’। ফিল্ম বিশ্লেষক তরণ আদর্শ জানিয়েছেন, শুক্রবারই দেশের বাজার থেকে ৩৩.৭৫ কোটি টাকা এসেছে ‘টাইগার’-এর ডেরায়। টুইট করে তিনি জানিয়েছেন, দেশ জুড়ে ৪৬০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। এবং প্রথম দিনের কালেকশনে ‘রইস’, ‘গোলমাল এগেইন’কে পিছনে ফেলে দিয়েছে।

Advertisement

প্রথম দিনের বক্স অফিস কালেকশনের নিরিখে চলতি বছরে বাহুবলীর পরেই জায়গা করে নিয়েছে ‘টাইগার’-এর সিক্যুয়েল। ‘বাহুবলী ২’-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৪১ কোটি টাকা। তারপরই রয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়।’ এদিকে গোলমাল সিরিজের চতুর্থ সংস্করণ ঘরে তুলেছিল ৩০.১৪ কোটি টাকা। যেখানে ‘টিউবলাইট’ ২১.১৫ এবং ‘রইস’-এর কালেকশন ছিল ২০.৪২ কোটি টাকা। শীঘ্রই যে বিগ বাজেটের এই ছবি ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়বে, এমনটাই আন্দাজ করছেন বিশেষজ্ঞরা।

Advertisement

[কেমন হল ‘টাইগার’ সলমনের প্রত্যাবর্তন, দর্শকদের মন জয় করল কি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ