BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দুই প্রাক্তনকে যোগ্য জবাব ক্যাটরিনার!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 14, 2016 3:00 pm|    Updated: July 14, 2016 3:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকে বলেন বটে, সম্পর্ক না কি কোনও দিনই শেষ হয় না!
হতেও পারে! এখনও পর্যন্ত রণবীর কাপুর আর সলমন খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের নাম জড়িয়ে যে হারে উড়ো খবর ছাপা হয়, তার থেকে মনে হওয়াটাই স্বাভাবিক যে তাঁদের সম্পর্ক এখনও ফুরোয়নি!
সম্ভবত সেই জন্যই এবার মরিয়া হয়ে উঠেছেন নায়িকা। প্রকাশ্যেই বুঝিয়ে দিচ্ছেন, রণবীর বা সলমন- কেউই আর তাঁর জীবনে গুরুত্বপূর্ণ নন।
কী ভাবে সেটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন নায়িকা?
আগামী ১৬ তারিখে ৩৩-এ পা দিচ্ছেন ক্যাটরিনা। চলছে তাঁর জন্মদিন পালনের প্রস্তুতি। তৈরি হয়েছে আপ্যায়ণের জন্য অতিথি-তালিকা। মজার ব্যাপার- সেই তালিকায় রণবীর কাপুর তো বটেই, এমনকী সলমন খানেরও নাম নেই! যদিও সলমনের বোন অলভিরা খান অগ্নিহোত্রীর নাম আছে।
আর কাঁরা আছেন জন্মদিনের এই আমন্ত্রিতর তালিকায়?
পরিচালক করণ জোহর, অয়ন মুখোপাধ্যায়, আলি আব্বাস জাফর, কবীর খান আর তাঁর স্ত্রী মিনি মাথুর, সিদ্ধার্থ মালহোত্রা এবং ক্যাটরিনার ম্যানেজার রেশমা শেট্টি। এই কয়েকজন আর পরিবারের বাকিদের সঙ্গে জন্মদিনের সন্ধেটা কাটাচ্ছেন ক্যাটরিনা।
স্বাভাবিক! খামোখা প্রাক্তনদের ডেকে এনে নিজের সন্ধেটা কেনই বা নষ্ট করতে চাইবেন নায়িকা!
পাশাপাশি, ক্যাটরিনার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, নায়িকা না কি আর এক সময়ের ভালবাসার মানুষের জন্য অপেক্ষা করেন না। তাঁদের গুরুত্বও দিতে চান না! বরং, এই বলিউডের বছরগুলোতে যাঁরা নিরন্তর তাঁকে সঙ্গ দিয়েছেন, কখনই ছেড়ে যাননি, তাঁদের সান্নিধ্যই এখন নায়িকার কাছে সব চেয়ে মূল্যবান!
সেই জন্যই আমন্ত্রিতদের তালিকায় নাম রয়েছে অলভিরার। সলমনের এই বোনটির সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধুত্বের কথা কারও অজানা নয়। সলমনের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও অলভিরা ক্যাটরিনার সঙ্গে নিয়মিত যোগাযোগই রেখেছিলেন!
সেই হিসেব মতো আমন্ত্রিতদের তালিকায় অয়ন মুখোপাধ্যায় আর কবীর খানের নাম থাকার কারণ বোঝা যাচ্ছে। কিন্তু, করণ জোহর-আলি আব্বাস জাফর-সিদ্ধার্থ মালহোত্রার ব্যাপারটা কী?
সেটা না-হয় ছেড়ে দেওয়া যাক নায়িকার মর্জির উপরেই! তাঁর জন্মদিন, তিনি যাঁকে ইচ্ছা ডাকবেন, কী বলার রয়েছে!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement