BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

OMG! ক্যাটরিনাকে অনস্ক্রিন চুম্বনে আপত্তি সলমনের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 7, 2017 7:23 am|    Updated: November 7, 2017 7:48 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের সঙ্গে তাল মিলিয়ে নিজেদের পালটে ফেলেছেন অজয় দেবগন, শাহরুখ খানরা। রুপোলি পর্দায় এখন গভীর চুম্বন আর ঘনিষ্ঠ দৃশ্যই যেন রোম্যান্টিসিজমকে বেশি করে অনুভব করায়। আর দর্শকদের সেই ভাবনার সঙ্গে সঙ্গতি রেখেই যেন নিজের ট্রেন্ড থেকে বেরিয়ে এসে ‘জব তক হ্যায় জান’ ছবিতে ক্যাটরিনার সঙ্গে চুম্বনে লিপ্ত হয়েছিলেন কিং খান। কিন্তু একের পর এক সুপারহিট ছবি উপহার দেওয়া সলমন খান নিজের ভাবমূর্তি থেকে সরতে নারাজ। তা সে যতই উলটো দিকে পুরনো প্রেমিকা ক্যাটরিনাই থাকুন না কেন।

[বাহান্নর মিলিন্দের প্রেমিকা আঠেরোর অঙ্কিতা, নেটদুনিয়া ছাইল রসিকতায়]

‘এক থা টাইগার’-এর ৫ বছর পর আলি আব্বাস জাফরের আপকামিং ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’-তে ফের দেখা যাবে সলমন-ক্যাট কেমিস্ট্রি। ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে ছবির পোস্টার এবং থিম টিজার। আর মঙ্গলবারই সামনে এল ছবির ট্রেলার। বাস্তবের ঘটনাকেই রুপোলি পর্দায় ফুটিয়ে তোলা হচ্ছে। যেখানে জঙ্গিদের বিরুদ্ধে লড়ছেন ভারত ও পাকিস্তানের গুপ্তচর সলমন ও ক্যাটরিনা। কিন্তু রিয়েল লাইফের পুরনো বান্ধবীর সঙ্গেও রিল লাইফে ঘনিষ্ঠ হতে চান না সল্লু মিঞা। একটি ইংরাজি সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘এক থা টাইগার’-এর সিক্যুয়েলে নাকি নায়ক-নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য ছিল। কিন্তু সে দৃশ্য করতে আপত্তি জানিয়েছেন স্বয়ং দাবাং খান। ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তি জানাচ্ছেন, সবাই ভেবেছিল, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে সলমন নিশ্চয়ই তাঁর ‘নো-কিস’ ট্র্যাডিশনকে দূরে সরিয়ে রাখবেন। এত বছর পর ক্যাটরিনার সঙ্গে জুটি বেঁধে নিশ্চয়ই নিজেকে অন্যভাবে মেলে ধরবেন। তাছাড়া ওই ঘনিষ্ঠ দৃশ্যটি ছবির স্বার্থেও গুরুত্বপূর্ণ ছিল। তাই রুপোলি পর্দায় সল্লু-ক্যাটকে প্রথমবার অন্যভাবে পাওয়া যাবে বলেই আশা করা হয়েছিল। কিন্তু সলমন শোনামাত্রই বেঁকে বসেন। জানিয়ে দেন, তাঁর ছবি ভক্তরা সপরিবারে দেখেন। তাই এমন কোনও দৃশ্যে অভিনয় করতে চান না তিনি, যাতে সিনেমা হলে কাউকে অস্বস্তিতে পড়তে হয়। পরিচালক আলি আব্বাস সলমনকে বোঝানোর যথাসাধ্য চেষ্টা করেও কোনও লাভ হয়নি। দৃশ্যটি শেষমেশ বাদই দিতে হয়।

[আপনিও দেবসেনার ভক্ত? তাহলে এই ৫ তথ্য আপনাকে চমকে দেবে]

অনস্ক্রিন চুম্বন ছাড়াই নিজেকে রোম্যান্টিক হিরো হিসেবে তুলে ধরেছেন এযাবৎকাল। তাতে যে দর্শকদের মন জয় করতে কোনও অসুবিধা হয়নি, তার প্রমাণ বক্স অফিসের রেকর্ডের সংখ্যাই। তাই শাহরুখ, অজয়দের পথে না হেঁটে আগামী ছবিতেও নিজের সেই ট্র্যাডিশনই ধরে রাখছেন সল্লু ভাই।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement