১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরবর্তী ছবিতে সলমনের চরিত্রের বয়স কত জানেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 28, 2017 3:32 pm|    Updated: July 31, 2019 5:05 pm

Salman Khan to play fragile 75-year-old in next venture

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে কবীর খানের পরিচালনায় সলমন খানের ‘টিউবলাইট’। এই ছবিতে তাঁর অভিনয়ের জন্য সমালোচকদের প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাঁকে। আবার কারও কারও মতে এই ছবির গল্পের জোর না থাকায় সেভাবে পূরণ করতে পারেনি দর্শকদের প্রত্যাশা। কিন্তু এরই মাঝে নিজের আগামী ছবির পরিকল্পনা সেরে ফেলেছেন সল্লু মিঞা। পরিচালক কবীর খানের সঙ্গেই তাঁর পরবর্তী ছবি।

[এবার বায়োপিকে পুল্লেলা গোপীচাঁদ, অভিনয়ে কে জানেন?]

সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক কবীর খান জানান, চিত্র সমালোচকদের নিয়ে খুব একটা বিব্রত নন সলমন। এবার নিজস্ব স্টাইল থেকে বেরিয়ে একটু অন্যধারার চরিত্রে অভিনয় করতে চান তিনি। হিরোইজম থেকে বেরিয়ে তিনি এবার চরিত্রের উপরই বেশি জোর দিচ্ছেন। ‘বজরঙ্গী ভাইজান’-এর মতো সাফল্য না পেলেও ‘টিউবলাইট’ ভালই ব্যবসা করছে বক্স অফিসে। ইতিমধ্যেই পরের ছবি নিয়ে ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন পরিচালক কবীর খান। পরবর্তী ছবিতেও মুখ্য চরিত্রে দেখা যাবে সলমন খানকে। চরিত্রের বয়সসীমা হতে চলেছে ৪০ থেকে ৭৫ বছর। অর্থাৎ ৭৫ বছর বয়সি সলমনকে দেখা যাবে এই ছবিতে। আপাতত ‘টাইগার জিন্দা হে’-র শুটিংয়ে ব্যস্ত সলমন। অনেকদিন পর আবার তাঁকে দেখা যাবে ক্যাটরিনা কাইফের সঙ্গে।

[GST-র প্রভাব থেকে আঞ্চলিক সিনেমাকে বাঁচাতে রাজ্যের নয়া উদ্যোগ]

‘টিউবলাইট’-এ একসঙ্গে দেখা গিয়েছে শাহরুখ খান ও সলমন খানকে। ক্যামিও রোলে কয়েক মিনিটের জন্য সলমনের সঙ্গে বড়পর্দায় আসেন শাহরুখ। এত বছর পর এই দুই সুপারস্টারকে একসঙ্গে বড়পর্দায় দেখে উচ্ছ্বসিত তাঁদের ফ্যানেরা। শোনা যাচ্ছে, শাহরুখের পরের ছবিতে ক্যামিও রোলে দেখা যেতে পারে সলমন খানকে। আনন্দ এল রাইয়ের পরিচালনায় পরের ছবিতে এক বামনের চরিত্রে অভিনয় করবেন কিং খান। সেই ছবিতে আবার শাহরুখের বাবার চরিত্রে অভিনয় করবেন পরিচালক তিগমাংশু ধুলিয়া। বোঝাই যাচ্ছে, বলিউডের দুই খানই এখন ভাল গল্প আর ভাল চরিত্রের সন্ধানে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে