১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ডবল হিরোইন, ডবল রোমান্স, ট্রিপল দাবাং

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 1, 2016 5:53 pm|    Updated: August 9, 2021 5:13 pm

Salman Khan Will Romance Another Heroine Apart From Sonakshi Sinha In Dabangg 3

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কে বলেছে, সোনাক্ষী সিনহা আর সলমন খানের সম্পর্কটা হালফিলে ভাল যাচ্ছে না?
হ্যাঁ, গুজব একটা এরকম রটেছিল বটে! সোনাক্ষী সলমনের হোম প্রোডাকশনের ‘ডলি কি ডোলি’-র কাজ ফিরিয়ে দিয়েছিলেন বলে! সেই সময় থেকেই তাই গুজব রটে যায়, ‘দাবাং ৩’-এ সলমনের বিপরীতে সোনাক্ষীকে দেখা যাবে না। জল্পনা ছিল জোর, সোনাক্ষীকে হটিয়ে দাবাং-দলে ঢুকতে চলেছেন পরিণীতি চোপড়া।
সম্প্রতি দাবাং-প্রযোজক আরবাজ খান সে সব গুজব এক ফুঁয়ে উড়িয়ে দিয়েছেন। জানিয়ে দিয়েছেন, ‘দাবাং ৩’-এ প্রধান নায়িকার ভূমিকায় থাকছেন সোনাক্ষীই!রজ্জোকে ছাড়া আবার চুলবুল পাণ্ডের জীবন চলে না কি! হাজার হোক, চিত্রনাট্যে সে-ই তো চুলবুলের ঘরণী! প্রথম প্রেমও বটে!
তবে, আরবাজের বক্তব্যে ‘প্রধান নায়িকা’- এই শব্দদুটোর দিকে একটু নজর দিতে হবে। তার মানে, ‘দাবাং ৩’-এ শুধু সোনাক্ষীই নন, দেখা যাবে আরও এক নায়িকাকে।
সেই ব্যাপারটা খোলসা করেছেন আরবাজ। জানিয়ে দিয়েছেন, এবারে জোড়া নায়িকার সঙ্গে রোমান্সের পালা!
তাহলে ‘দাবাং ৩’-এর গল্পটা ঠিক কী? বিবাহিত জীবন একঘেয়ে হয়ে যাওয়ায় পরকীয়া আসতে চলেছে চুলবুল পাণ্ডের জীবনে? না কি থানায় আসতে চলেছে ডাকসাইটে এক মহিলা অফিসার? না কি ‘দাবাং ৩’-এ জোড়া ভূমিকায় দেখা যাবে সলমন খানকে?
পুরোটাই আপাতত রয়েছে ওই জল্পনারই স্তরে। আরবাজ ‘দাবাং ৩’-এর গল্পটা এখনই ফাঁস করতে নারাজ। ঠিক যেমন তিনি জানাচ্ছেন না, সোনাক্ষী ছাড়া অন্য কোন নায়িকাকে দেখা যাবে ‘দাবাং ৩’-এ।
অবশ্য, এই দ্বিতীয় নায়িকার ব্যাপারে আরবাজ কিছুটা হলেও ঝেড়ে কেশেছেন। জানিয়েছেন, এখনও তাঁরা এই দ্বিতীয় নায়িকা নির্বাচন করে উঠতে পারেননি। সেই জন্যই নামটা এখনই জানাতে পারছেন না।
বেশ কথা! না হয় প্রতীক্ষাই চলুক! সময় হলেই সে খবরও ঠিক চলে আসবে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে