১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ইশার বিয়েতে ব্যাক-আপ ডান্সার সলমন, আর কী দেখবে দেশ!

Published by: Bishakha Pal |    Posted: December 18, 2018 8:27 pm|    Updated: December 18, 2018 8:27 pm

Salman performs at Ambani's sangeet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি সলমন খান। তাঁকে পিছনে ঠেলে দেবে কার সাধ্য! কিন্তু এই ‘কেউ’ যদি আম্বানিরা হয়? তাহলে বোধহয় সবকিছুই সম্ভব। হাজার হোক পয়সা বোলতা হ্যায়।

প্রবাদটি যে এমনি এমনি চালু হয়নি, তা বেশ বোঝা গেল ইশা আম্বানির বিয়েতে। দেশের অন্যতম ধনকুবেরের মেয়ের বিয়ে বলে কথা। রাজকীয় তো হবেই। তাই তো বিয়ের অনুষ্ঠানে গান গাইতে মার্কিন মুলুক থেকে উড়ে এসেছিলেন বেয়ন্সে। একটা নয়, দু’টো পারফরম্যান্স দেন তিনি। বলিউডের তাবড় তাবড় স্টার, যাঁরা কোটি টাকার নিচে পারিশ্রমিক নেন না, তারা পর্যন্ত নেচে দিলেন স্টেজে। ইগোর লড়াই ধুয়েমুছে সাফ। তা না হলে কি আর শাহরুখ-আমির হাত ধরাধরি করে নাচতে পারেন? টাকার মহিমা এমনই। আর সলমন? তাঁকে যেভাবে প্রেজেন্ট করা হল আম্বানির বিয়েতে, তাতে তাঁর নামের ওজন অনেকটা কমে যেতে বাধ্য।

পাকিস্তানে মুক্তি পাচ্ছে ‘মান্টো’, নন্দিতাকে আশ্বাস পাক তথ্য ও সম্প্রচার মন্ত্রীর ]

এতদিন তিনি লোকেদের নাচিয়ে এসেছেন। হাত-পা নেড়ে যাই নাচুন না কেন, তিনি লিড ডান্সার সর্বত্র। সুপারস্টার বলে কথা। সিনেমার হিরো তিনি। তাঁর নামে টিকিট বিক্রি হয়। অতএব প্রাধান্য যে তিনি পাবেনই, তা নিয়ে কোনও দ্বিমত নেই। কিন্তু আম্বানিদের বিয়েতে তো সেসব নেই। সবার এখানে ‘গেস্ট অ্যাপিয়ারেন্স’। তাই হয়তো সল্লু মিঞার জায়গা হল অনন্ত আম্বানির ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে।

সম্প্রতি এমনই একটি ভিডিও প্রকাশ পেয়েছে। তাতেই যত গন্ডগোল। আম্বানিদের প্রাসাদ অ্যান্তেলিয়ার মধ্যে যতক্ষণ তাঁর এই পারফরম্যান্সের খবর ছিল, ততক্ষণ সব ঠিক ছিল। কাকপক্ষীতেও জানতে পারেনি ভাইজানের এই হাল হয়েছিল সেদিন। কিন্তু ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে শোরগোল। সলমনের ফ্যানরা মোটেই মেনে নিতে পারছে না এসব। তাও আবার অনন্ত আম্বানির ব্যাকগ্রাউন্ড ডান্সার! সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে শুরু হয়ে গিয়েছে চর্চা। নেটিজেনরা যে যার মতো মন্তব্য প্রকাশ করছেন। শীতের মরশুমে যেভাবে ময়দান জমে উঠেছে, তাতে নিরপেক্ষ দলের লোকেরা লেপের ভিতর থেকে মজা নিতেই পারেন।

অন্য রূপে ‘কেসরী’-তে ধরা দিতে চলেছেন অক্ষয়-পরিণীতি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে