২ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ডিসেম্বরেই শুরু কপিল শর্মার কমেডি শোয়ের শুটিং, প্রযোজনায় সলমন!

Published by: Sulaya Singha |    Posted: November 9, 2018 8:03 pm|    Updated: June 1, 2019 7:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইঙ্গিত আগেই দিয়েছিলেন। এবার সরাসরি ঘোষণাই করে দিলেন। সব জল্পনার অবসান ঘটিয়ে কপিল শর্মা জানিয়ে দিলেন, ফের ছোটপর্দায় আসছে তাঁর জনপ্রিয় কমেডি শো। এমনকী শুটিং শুরুর দিনক্ষণও ঠিক হয়ে গিয়েছে। স্বাভাবিকভাবেই চওড়া হাসি দর্শকদের মুখে।

[মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই ইউটিউবে ছড়িয়ে পড়ল ‘ঠাগস অফ হিন্দোস্তান’]

গতবার শো চলাকালীন বিতর্কের কেন্দ্রে উঠে এসেছিলেন কমেডিয়ান কপিল। তাঁর আচরণে বিরক্ত হয়েছিলেন সহকর্মীরা। এমনকী তাঁর শোয়ে নিমন্ত্রিত অতিথিদেরও বিরাগভাজন হয়েছিলেন কপিল। কিন্তু তা সত্ত্বেও হাস্যরসে ভরপুর তাঁর রিয়ালিটি শোকে এখনও মিস করেন দর্শকরা। দমফাটা হাসিতে সব ভুলে একটা ঘণ্টা কাটিয়ে দেওয়া যেত। তবে দ্বিতীয়বারও যখন কপিল শর্মার শো বন্ধ হল, তখন ছোটপর্দায় তাঁকে দেখার আশা একপ্রকার ছেড়েই দিয়েছিলেন দর্শকরা। সেই কপিল ফ্যানদের জন্য ফের সুখবর। কমেডিয়ান হিসেবে কামব্যাক করতে চলেছেন অভিনেতা। অতীতের সব ভুল শুধরেই ফিরছেন তিনি। সম্পূর্ণ সুস্থ হয়ে শুটিং সেটে পা রাখবেন। এসব কথা অবশ্য আগেই জানিয়েছিলেন তিনি। তবে এবার ঘোষণা করে দিলেন শুটিংয়ের দিনক্ষণ। জানালেন, ১৬ ডিসেম্বর থেকে শুরু শুটিং। সেই সঙ্গে থাকছে আরও এক চমক।

একটি বিনোদন ট্যাবলয়েডের খবর অনুযায়ী, এবার কপিল শর্মা শো ২ প্রযোজনা করতে চলেছেন সুপারস্টার সলমন খান। শোনা যাচ্ছে, চ্যানেলের সঙ্গে ইতিমধ্যে এ নিয়ে কথাবার্তাও হয়ে গিয়েছে। সলমন ও কপিলের সুসম্পর্কের কথা কারও কাছেই গোপন নেই। তাই দাবাং খান যে কপিলের শো প্রযোজনা করতেই পারেন, তাতে বিস্ময়ের কোনও কারণ নেই। যদিও এ ব্যাপারে সলমনের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[মা হতে চলেছেন সুরভিন, ইনস্টাগ্রামে স্পেশ্যাল পোস্ট অভিনেত্রীর]

যা খবর, আগামী ১২ ডিসেম্বর জলন্ধরে দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন কপিল। ১৪ ডিসেম্বর হবে রিসেপশনের অনুষ্ঠান। আর তার দু’দিন পর থেকেই কোমর বেঁধে কাজে নেমে পড়বেন অভিনেতা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement