BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দেহ ব্যবসায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার দক্ষিণী অভিনেত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 3, 2018 6:03 pm|    Updated: June 3, 2018 6:03 pm

Sangeetha Arrested For Running Prostitution Ring

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌনকর্মের সঙ্গে জড়িত থাকা ও দেহ ব্যবসার নেটওয়ার্ক চালানোর অভিযোগ উঠল এক তামিল অভিনেত্রীর বিরুদ্ধে। ওই অভিনেত্রীর নাম সংগীতা বালান। একটি রিসর্ট থেকে আপত্তিকর অবস্থায় তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। একটি তামিল সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ পেয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, চেন্নাইয়ের পানাউরের একটি প্রাইভেট রিসর্ট থেকে সংগীতাকে পাওয়া যায়।  ওই রিসর্টে সংগীতার মতো আরও অনেকে ছিলেন। অভিযোগ, সংগীতা যেমন দেহ ব্যবসার সঙ্গে যুক্ত, তেমনই তারাও যৌনকর্মী হিসেবেই কাজ করতেন। রিসর্ট থেকে তিনজন অভিনেত্রীকে উদ্ধার করে পুলিশ।

[ ডান্সিং আঙ্কল-এর নাচ দেখে মুগ্ধ গোবিন্দা, কী বললেন তিনি? ]

সংবাদমাধ্যমে প্রকাশ, গোপন সূত্রে খবর পেয়ে ওই রিসর্টে তল্লাশি চালায় পুলিশ। সেখানই সংগীতার সন্ধান পাওয়া যায়। ওই রিসর্টে দেহ ব্যবসার ব়্যাকেট চলত বলে অনুমান করছে পুলিশ। গোটা নেটওয়ার্কের মধ্যমণি সংগীতা। অন্য আর এক অভিযুক্তের নাম সুরেশ। তাকেও গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ, সংগীতাকে দেহ ব্যবসার কাজে সাহায্য করত সে। তামিল টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পরিচিত মুখ সংগীতা। তাঁর বিখ্যাত শো বাণী রানি। সেখানে অভিনয় করেন রাধিকা শরতকুমার। এছাড়াও টেলিভিশন শো চেল্লামেভ ও আভালের সঙ্গেও যুক্ত তিনি।

[ ‘সঞ্জু’ নিয়ে সমালোচনা, নেটিজেনকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ ঋষি কাপুরের ]

শুধু টেলিভিশন নয়, একাধিক ছবিতেও অভিনয় করেছেন সংগীতা। তার মধ্যে উল্লেখযোগ্য হল কারুপ্পু রোজা ও তামিলসেভানুম তানিভার অঞ্জলুম।সংগীতার আগে অভিনেত্রী শ্বেতা প্রসাদকেও দেহ ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করেছিল পুলিশ। হায়দরাবাদের বানজারা হিলসের একটি হোটেল থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছিল। শ্বেতা তাঁর বয়ানে জানিয়েছিলেন, বহুদিন থেকে তার কোনও রোজগার ছিল না। তাই পরিবারকে আর্থিক সাহায্য করার জন্যই তিনি দেহ ব্যবসায় নাম লেখান। যৌনকর্মে যোগ দেওয়া ছাড়া তাঁর কাছে আর কোনও রাস্তা ছিল না বলে জানিয়েছিলেন শ্বেতা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে