BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘পদ্মাবতী’র সেটে থাপ্পড় বনশালিকে, চলল ব্যাপক ভাঙচুর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 27, 2017 3:28 pm|    Updated: September 8, 2020 1:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয়পুরের জয়গড় কেল্লায় ছবির শুটিং করতে গিয়ে রাজপুত করনি সেনার রোষের মুখে পড়লেন পরিচালক সঞ্জয়লীলা বনশালি। এমনকী প্রতিবাদীদের হাতে মারও খেতে হল বলিউডের খ্যাতনামা এই পরিচালককে।

(জব উই মেটে ববি দেওল? বলে কী!)

শুক্রবার নিজের আপকামিং ছবি ‘পদ্মাবতী’র শুটিং করছিলেন পরিচালক। আচমকাই একদল ব্যক্তি এসে সেট ভাঙচুর করতে শুরু করে। তাদের দাবি, ছবিতে রানি পদ্মীনির ভাবমূর্তি নষ্ট করছেন সঞ্জয়। রানি পদ্মীনির সঙ্গে তৎকালীন শাসক আলাউদ্দিন খিলজির প্রেমের দৃশ্য রয়েছে। আর এতেই আপত্তি তুলেছে হিন্দু সম্প্রদায়ের ওই দল। করনি সেনার অভিযোগ, এভাবে ইতিহাসের বিকৃতি ঘটাচ্ছেন পরিচালক। আর তারই প্রতিবাদ জানিয়ে ‘পদ্মাবতী’র সেটে রীতিমতো হল্লা শুরু করে দেয় তারা। ভাঙচুর করা হয় শুটিংয়ের বেশ কিছু মূল্যবান সরঞ্জাম। এখানেই শেষ নয়, ছবির কলাকুশলীদের সঙ্গে ধাক্কাধাক্কির মাঝেই বনশালিকে থাপ্পড় মারে এক ব্যক্তি। সেই উত্তপ্ত পরিস্থিতির ছবি ধরা পড়েছে ক্যামেরায়। স্বাভাবিকভাবেই সেই
সময়ের জন্য শুটিং বন্ধ করে দিতে হয়।

(রণবীর নয়, দীপিকা-শাহিদের লুক লুকোতে কড়া হচ্ছেন বনশালি)

ঘটনার বেশ কিছুক্ষণ পর ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। বলিউড পরিচালককে নিরাপদে সেখান থেকে বের করে নিয়ে যাওয়া হয়। প্রতিবাদীদের গ্রেপ্তার করেছে পুলিশ। এই করনি সেনাই নাকি এর আগে আশুতোষ গোয়াড়িকরের ছবি ‘যোধা আকবর’-এর শুটিং চলাকালীনও প্রতিবাদে সরব হয়েছিল।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement