৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভিকি কৌশলের বিপরীতে অভিনয়ের প্রস্তাব ফেরালেন সারা!

Published by: Sandipta Bhanja |    Posted: March 12, 2019 9:05 pm|    Updated: March 12, 2019 9:05 pm

Sara refused Udham Singh biopic

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কেদারনাথ’ আর ‘সিম্বা’ পর থেকে নবাবপুত্রীর কাছে নাকি সিনেমার অফারের বন্যা বয়ে যাচ্ছে। কেদারনাথ মুক্তির আগেই রোহিতের ‘সিম্বা’র অফার বাগিয়ে নিয়েছিলেন তিনি। চিত্রনাট্য বাছাইয়ের ক্ষেত্রেও বেশ খুঁতখুঁতে সারা। বেশ ক’টা ছবির প্রস্তাব তিনি ইতিমধ্যেই নাকচ করে দিয়েছেন। ‘বাঘি থ্রি’তে টাইগার শ্রফের বিপরীতে অভিনয়ের সুযোগ এসেছিল তাঁর কাছে, তবে চিত্রনাট্য মনপসন্দ না হওয়ায় তিনি আর পা বাড়াননি। আর এবার তিনি উধম সিংয়ের বায়োপিকের প্রস্তাব ফেরালেন। সূত্রের খবর অনুযায়ী, উধম সিংকে নিয়ে হতে চলা বায়োপিকে ভিকি কৌশলের বিপরীতে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন ‘সিম্বা’ স্টার সারা আলি খান। তবে সেই প্রস্তাব নাকচ করে, তিনি মন দিয়েছেন ইমতিয়াজের নতুন ছবির প্রস্তুতিতে।

[কেমন দেখতে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-র রাজ্য, দেখুন মানচিত্র]

সারার মনে হয়েছে, এ ছবিতে নাকি তিনি অভিনয় করার সেরকম সুযোগ পাবেন না। কারণ, উধম সিংয়ের বায়োপিকে তাঁকে যেই চরিত্রে অভিনয় করতে বলা হয়েছিল, চিত্রনাট্য পড়ে তাঁর মনে হয়েছে তাতে অভিনেত্রী হিসেবে নিজেকে তুলে ধরার স্কোপ খুবই কম। তাছাড়া, ইমতিয়াজের ‘লাভ আজ কাল’ সিক্যুয়েলের সঙ্গেও ডেট ক্ল্যাশ করছে। প্রসঙ্গত, উধম সিংয়ের বায়োপিকের পরিচালনা করছেন সুজিত সরকার।

[সেলুলয়েডে দুই যুগের গল্প, টিজারেই বাজিমাত ‘কলঙ্ক’-এর]

ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল টু’-র কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। যার জন্য অভিনেত্রী আপাতত দিল্লিতে। ‘লাভ আজ কাল টু’-র প্রথম শিডিউলের কাজ চলছে। এ ছবিতে সারা আলি খানের বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে