০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জুরিখে অর্জুনের সঙ্গে মধুচন্দ্রিমায় পাওলি, দেখুন ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 29, 2017 3:35 pm|    Updated: December 29, 2017 3:41 pm

See the honeymoon pics of actress Paoli Dam

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনক্ষণ আগে থেকেই ঠিক ছিল। পাত্র ঠিক হয়েছিল তারও আগে। গুয়াহাটির ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গেই মনের বাঁধনে বাঁধা পড়েছিলেন পাওলি। অর্জুনের সঙ্গে অবশ্য কলকাতার যোগাযোগ ভালই। বালিগঞ্জে তাঁদের বাড়িও আছে। বিয়েটাও কলকাতাতে বেশ ভালভাবেই সম্পন্ন হয়েছে। হয়েছে মেহেন্দি অনুষ্ঠান। বেশ খোশমেজাজে ছিলেন নায়িকা। গানের সুরে নাচতেও দেখা গিয়েছিল তাঁকে। সংবাদ প্রতিদিন ডিজিটাল তুলে ধরেছিল সে সব এক্সক্লুসিভ ছবি ও ভিডিও

paoli-1_web

[সম্পর্কের ‘ময়ূরাক্ষী’র স্পর্শকাতরতা কতটা ছুঁল দর্শকমনকে?]

বিয়ের পরই গুয়াহাটি চলে গিয়েছিলেন পাওলি। সেখানেই হয়েছিল বউভাত। একপ্রস্থ রিসেপশনের পালা চলে সেখানে। নতুন পরিবারের সঙ্গে সময় কাটান নায়িকা। বড়দিন কেটেছে দুবাইয়ে।

Jingles on the way 🎄❤

A post shared by Paoli Dam (@paoli_dam) on

[নিউ ইয়ার স্পেশাল ভিডিও আনছেন পুনম, টিজারেই ঝড় নেটদুনিয়ায়]

এবার পালা মধুচন্দ্রিমার। ক’টা দিন জীবনের সবচেয়ে প্রিয় মানুষটার সঙ্গে একসঙ্গে কাটানোর সময়। তাই করছেন নায়িকা। অর্জুনকে নিয়ে সোজা পাড়ি দিয়েছেন জুরিখে। নিজের এই আনন্দের মুহূর্ত অবশ্য অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে একটুও কার্পণ্য করলেন না পাওলি। পছন্দের সময়টা শেয়ার করে নিলেন সকলের সঙ্গে। নায়িকার ফেসবুক প্রোফাইলে উঠে এল মধুচন্দ্রিমার সে ছবি।

টলিউডে এ বছর বিয়ের ফুল একাধিক জায়গাতে ফুটেছে। সাত পাকে বাঁধা পড়েছেন সব্যসাচী পুত্র গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। বহু বছরের সম্পর্ককে পরিণতি দিল এ জুটি। সরাসরি না হলেও সুনীল ছেত্রী ও সোনম ভট্টাচার্যের পরোক্ষ যোগ রয়েছে টলিউডের সঙ্গে। সুব্রত ভট্টাচার্যের কন্যা হওয়ার পাশাপাশি সাহেবের বোনও হন মেম। ‘মনের মানুষ’ যে পাওলিও পেয়ে গিয়েছেন সে খবর অনেক আগে থাকতেই ছিল। অপেক্ষা ছিল কেবল সিলমোহরের। তাই পাওয়া গেল ডিসেম্বরের প্রথম সপ্তাহে। বিয়ের সাজে পাওলিকে সাজিয়ে তুলেছেন অনিরুদ্ধ চাকলাদার। যা দেখে বিয়ের সন্ধেয় নায়িকাকে দেখে অনেকের মুখ থেকে এ কথাই বেরিয়ে এসেছিল, লাল বেনারসি-পুরনো দিনের গয়নায় একেবারে যেন লক্ষ্মী ঠাকরুণটি! মধুচন্দ্রিমাতেও যেন নায়িকার সৌন্দর্য থেকে চোখ ফেরানো দায়। প্রিয় মানুষকে পাশে পাওয়ার আনন্দ রয়েছে যে!

[বিয়েটা কবে করছেন? মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে